Entertainment

গ্রামে ফিরেই সকলের সঙ্গে রাঁধতে বসে গেলেন বলিউড তারকা

নিজের গ্রামে ফিরেছেন তিনি। তারকা বলে কথা, গ্রামের সবাই অভিভূত। সেখানেই তিনি ফিরলেন তাঁর গ্রামে থাকার সময়ে। রাঁধতে বসে গেলেন সকলের সঙ্গে।

গ্রামের বেশ কয়েকজন একসঙ্গে বসে আছেন গোল করে। সেই কয়েকজনের মধ্যে একজন কিন্তু গোটা দেশের মানুষের কাছে পরিচিত। একাধারে সিনেমার পর্দা এবং ওটিটি-তে তিনি মাত করে দিচ্ছেন নিজের অভিনয় প্রতিভায়। তাঁর নিজের একটি অভিনয়ের ধরণ রয়েছে। যা কেবল তাঁকেই মানায়। আর সেখানেই তিনি বাজিমাত করছেন।

সেই জনপ্রিয় তারকা কিন্তু গ্রামের সকলের সঙ্গে একটি উনুনের ধারে বসে লিট্টি বানাতে এতটুকু পিছপা হলেন না। শুধু সকলের সঙ্গে বসেই পড়লেন না। লিট্টির সবদিক যাতে ঠিক করে সেঁকা হয় তার জন্য সেটি সময়মত উল্টে পাল্টেও দিলেন।

তিনি পঙ্কজ ত্রিপাঠী। বিহারের গোপালগঞ্জ জেলার বাসিন্দা পঙ্কজ কিন্তু সাফল্যের শিখর ছুঁয়েও এখনও মাটির কাছেই রয়ে গেছেন। এখনও প্রতিটি সিনেমা রিলিজের আগে হাজির হন নিজের গ্রামে। সেখানে বাবা-মা ও দাদার আশির্বাদ নেন। এটা মেনে চলেন নিয়ম করে।

এবার তিনি ৬ মাস পর হাজির হলেন গ্রামে। তারপর সকলের সঙ্গে বসে পড়লেন বিহারের অন্যতম জিভে জল আনা খাবার লিট্টি তৈরি করতে। বিনা দ্বিধায় সকলের সঙ্গে মিশে গেলেন মির্জাপুরের কালিন ভাইয়া।

শেরদিল দ্যা পিলিভিট সাগা সিনেমাটি তাঁর সাম্প্রতিকতম রিলিজ। সিনেমা ও ওটিটি মিলিয়ে চরম ব্যস্ত এই অভিনেতা কিন্তু তারমধ্যেও সময় বার করে নিজের গ্রামে নিয়মিত হাজির হন। এবারও ৪ দিনের ছুটিতে হাজির হলেন গ্রামে। মিশে গেলেন গ্রামের সকলের সঙ্গে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button