Entertainment

পুরুষ হৃদয়ে ঝড় তোলা পামেলা অ্যান্ডারসনের বিয়ের তালিকা বেশ লম্বা

বেওয়াচের জন্য দুনিয়া তাঁকে সে সময় এক ডাকে চিনত। পুরুষদের হৃদয়ে তোলপাড় ফেলা সেই পামেলা অ্যান্ডারসনের বিয়ের তালিকা রীতিমত লম্বা।

১৯৯০-এর দশকে শরীরী আবেদনে দুনিয়া কাঁপানো পামেলা অ্যান্ডারসন তখন পুরুষ হৃদয়ে ঝড় তুলছেন। তাঁর পোস্টার, ছবি লুকিয়ে রাখা থাকত অনেক যুবকের কাছে। সৌন্দর্যে মাত করে দেওয়া পামেলা ওই সময় বিয়েও করেন। ১৯৯৫ সালে খ্যাতির শিরোনামে থাকাকালীন তিনি প্রথম বিয়েটি করেন। বিয়ে করেন সুরের জগতের মানুষ টমি লি-কে।

৩ বছর বিবাহিত জীবন কাটানোর পর ১৯৯৮ সালে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর দীর্ঘ সময় আর বিয়ের বন্ধনে আবদ্ধ হননি পামেলা। ৮ বছর পর ২০০৬ সালে দ্বিতীয় বিয়েটি করেন। বিয়ে করেন গায়ক কিড রক-কে। সে বিয়ে ১ বছরের মধ্যেই ভেঙে যায়। কিডের সঙ্গে ছাড়াছাড়ির পরই অপেক্ষা না করে পামেলা বিয়ে করেন বিখ্যাত পোকার খেলোয়াড় রিক স্যালোমনকে।

প্যারিস হিলটনের সঙ্গে রিকের শরীরী সম্পর্কের একটি ভিডিও তখন চর্চায়। রিকের সঙ্গে পামেলার বৈবাহিক সম্পর্কেরও ১ বছরের মধ্যে ইতি ঘটে। কিন্তু সেই রিককেই দ্বিতীয়বারের জন্য ২০১৪ সালে বিয়ে করেন পামেলা। ফের ১ বছর। তারপর ডিভোর্স।

আবার দীর্ঘ অপেক্ষার পর ২০২০ সালে পামেলা বিয়ে করেন হলিউডের এক প্রযোজক জন পিটার্সকে। কিন্তু সে বিয়ে সে বছরই ভেঙে যায়। এটাই পামেলার জীবনে এখনও পর্যন্ত সবচেয়ে কম সময়ের জন্য টেকা বিয়ে।


মাত্র ১০ দিন টিকেছিল এই বিয়ে। ২০ জানুয়ারি ২০২০ সালে যে বিয়ে ধুমধাম করে হয়, সে বিয়ে ভেঙে যায় ১ ফেব্রুয়ারি। পিটার্সের সঙ্গে বিয়ে ভাঙার পর কিছু মাসের অপেক্ষা। তারপর পামেলা বিয়ে করেন ড্যান হেহার্স্টকে।

২০২০ সালের ডিসেম্বরে করোনার দাপটের মধ্যেই ড্যানকে বিয়ে করেন পামেলা। সে বিয়ে ২ বছর টেকে। ২০২২ সালে সে বিয়েও ভেঙে যায়। ৫৬ বছরের পামেলা আপাতত কোনও বৈবাহিক বন্ধনে আবদ্ধ নন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button