Entertainment

১২ দিনের বিয়ে, তাতেই বিখ্যাত স্ত্রীর জন্য ৮১ কোটি টাকা উইল করলেন স্বামী

বিয়েটা টিকেছিল মাত্র ১২ দিন। এই ১২ দিনের বিয়ের পর বিচ্ছেদ। সেই স্ত্রীর জন্য সাড়ে ৮১ কোটি টাকার উইল করে দিয়ে গেলেন স্বামী।

বিয়েটা হয়েছিল ২০২০ সালের প্রথমদিকে। বিয়েটা মাত্র ১২ দিনের জন্য স্থায়ী হয়েছিল। ১২ দিন পর বিচ্ছেদ হলেও স্ত্রীর প্রতি ভালবাসা যে তাঁর এখনও অটুট তা এই ৭৭ বছর বয়সে এসেও স্বীকার করতে কুণ্ঠাবোধ করলেন না স্বামী।

তিনি জানিয়েছেন, তিনি উইল তৈরি করেছেন। তিনি এখনও স্ত্রীকে ভালবাসেন। তাঁর হৃদয়ে এখনও রয়েছেন তাঁর ১২ দিনের স্ত্রী। তাই তিনি স্ত্রীর নামে ১০ মিলিয়ন মার্কিন ডলার উইলে রেখেছেন।

এই অর্থ তাঁর স্ত্রীর আদৌ প্রয়োজন আছে কিনা তাঁর জানা নেই। তবে তিনি এই টাকা রেখে যাচ্ছেন। এই ১০ মিলিয়ন মার্কিন ডলার ভারতীয় মুদ্রায় সাড়ে ৮১ কোটি টাকার মতন।

যিনি এই উইল করেছেন তিনি বিখ্যাত প্রযোজক জন পিটার্স। আর যাঁর জন্য তিনি এই মোটা অঙ্কের টাকা রেখে যাচ্ছেন তিনি পামেলা অ্যান্ডারসন।


বেওয়াচ খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনকে চেনেন না এমন মানুষের সংখ্যা কমই। বিখ্যাত এই অভিনেত্রী জীবনে ৫ বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তারমধ্যে সবচেয়ে কম দিনের জন্য তিনি বিয়ে করেন জন পিটার্সকে।

পামেলার নিজের রোজগার নেহাত কম নয়। তাই হয়তো জন জানিয়েছেন, তাঁর উইলে দেওয়া অর্থের আদৌ পামেলার দরকার আছে কিনা তাঁর জানা নেই। যদিও বলা হয় জন নাকি একটি মেসেজ করে পামেলার সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button