Entertainment

শীতে উত্তাপ ছড়িয়ে নতুন বছর শুরু পদ্মা লক্ষ্মীর

ভারতীয় বংশোদ্ভূত সুপার মডেল তিনি। একের পর এক চোখ আটকে দেওয়া ছবি তাঁকে নিয়মিত খবরে ভাসিয়ে রাখে। মনে থাকে সকলের। বিখ্যাত লেখক সলমন রুশদি-র একদা ঘরণী পদ্মা লক্ষ্মী ফের চমকে দিলেন সকলকে। যখন নতুন বছরকে স্বাগত জানিয়ে অনেক নায়ক, নায়িকা মনের মানুষকে চুম্বনের ছবি দিয়ে সকলকে চমকে দিচ্ছেন তখন পদ্মা লক্ষ্মী প্রমাণ করে দিলেন সোনারের হাজার ঘা হতে পারে, কিন্তু লোহারের এক ঘা যথেষ্ট।

ইন্সটাগ্রামে নতুন বছরে একটি ছবি পোস্ট করেছেন পদ্মা লক্ষ্মী। যে ছবিতে তাঁর স্তন অনাবৃত। কোনওক্রমে স্তনযুগল ১ হাত দিয়ে ঢাকার চেষ্টা করছেন তিনি। হলুদ ফুলের ডিজাইনে লম্বা সরু মাফলারের মত জিনিস লেপ্টে আছে গলায়, হাতে। কিন্তু তা কখনও তাঁর বক্ষযুগলকে ঢাকার চেষ্টা করেনি। কোমর থেকে একটি সাদা লেহেঙ্গা গোছের পোশাক। তা দিয়ে শরীরের নিচের অংশ আবৃত। সলজ্জ মুখ একটি দিকে ফেরানো। ঝুলে থাকা একটি হাতে ছোট্ট ট্যাটু।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel
Padma Lakshmi
ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @padmalakshmi

৪৯ বছর বয়সেও যে এমন চোখ আটকে দেওয়া ছবি পোস্ট করা যায় তা দেখিয়ে দিলেন তিনি। বছর নতুন পরেছে, কিন্তু তিনি সেই তিনিই আছেন। ছবিতে খুব স্বাভাবিকভাবেই লাইকের সংখ্যা বেড়েই চলেছে। যদিও পদ্মা লক্ষ্মীর এটাই উর্ধ্বাঙ্গ অনাবৃত করা ছবি নয়। এর আগেও খোলামেলা ছবিতে গোটা বিশ্বকে চমকে দিয়েছেন তিনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *