Entertainment

অস্কারে নমিনেশন প্রাপকরা হাতে পেলেন ব্যাগ, কি ছিল জানতেই চমকে গেল বিশ্ব

অস্কারের মঞ্চে বিভিন্ন বিভাগে নমিনেশন পাওয়া প্রত্যেককে ১টি করে ব্যাগ উপহার দেওয়া হয়। সে ব্যাগের মধ্যে কি ছিল তা জানতেই চক্ষু চড়কগাছ বিশ্ববাসীর।

অস্কারের মঞ্চে ভারতের জয়জয়কার। ২টি অ্যাকাডেমি পুরস্কার ঝুলিতে পুরেছে ভারত। সেই অস্কারের চোখ ঝলসানো অডিটোরিয়ামে উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগে নমিনেশন পাওয়া মানুষজন। অ্যাকাডেমি পুরস্কার হাতে উঠবে কিনা তাঁরা তখনও জানেন না। কিন্তু তার আগেই তাঁরা হাতে পেলেন ১টি করে ব্যাগ।

এই আশ্চর্য ব্যাগ হাতে ওঠাটা অবশ্য কোনও অফিসিয়াল প্রাপ্তি নয়। একটি সংস্থা অস্কারে নমিনেশন প্রাপকদের হাতে এটি তুলে দেয়। সেই ব্যাগের ভিতরে উঁকি দিলে কিন্তু যে কোনও মানুষের মাথা ঘুরে যেতে পারে।

ব্যাগের মধ্যে যা ছিল তার মোট মূল্য ভারতীয় মুদ্রায় ১ কোটি টাকার ওপর! ১ কোটি টাকার উপহার পেলেন তাঁরা। ব্যাগের মধ্যে ছিল বিউটি ও লাইফ স্টাইল উপহারের সম্ভার।

৬০টি জিনিস ছিল ওই ব্যাগের মধ্যে। যার মধ্যে বিউটি প্রোডাক্টস ছাড়াও ছিল সাড়ে ৩২ লক্ষ টাকার বিলাসবহুল ছুটি কাটানোর টিকিট। ছিল একটি ইতালিয়ান লাইটহাউসে বন্ধুবান্ধব পরিজন সহ মোট ৮ জনের ছুটি কাটানোর বন্দোবস্ত।


ব্যাগে ছিল সাড়ে ২০ লক্ষ টাকার কুপন। যা একটি বিশেষ সংস্থার কুপন। যারা বাড়ি সারিয়ে এবং সাজিয়ে দেবে ওই টাকার মধ্যে। বিভিন্ন শারীরিক সৌন্দর্য বৃদ্ধির চিকিৎসার কুপনও ছিল। নামীদামী সংস্থার কুপন ভর্তি ছিল ব্যাগে।

অস্কারের মঞ্চে যদি অ্যাকাডেমি পুরস্কার হাতে নাও পাওয়া যায়, তাহলেও এই উপহার পাওয়া ব্যাগ কার্যত সান্ত্বনা পুরস্কারের কাজ করেছে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button