Entertainment

অভিনয় ছেড়ে সন্ন্যাস নিয়ে হিমালয়ের দিকে পা বাড়ালেন জনপ্রিয় অভিনেত্রী

২৭ বছর ধরে অভিনয় করছেন। অত্যন্ত জনপ্রিয় মুখ। টিভি থেকে সিনেমার পর্দা, সর্বত্রই তিনি দর্শকদের মন জয় করেছেন। আচমকা তিনি সব ছেড়ে সন্ন্যাস গ্রহণ করলেন।

টিভিতে অভিনয় দিয়েই শুরু। সেটাও সেই ৯০-এর দশকে। তারপর থেকে তিনি একের পর এক সিরিয়ালে চুটিয়ে অভিনয় করেছেন। একের পর এক সিনেমাতেও তিনি নজর কেড়েছেন।

২৭ বছরের ঝকঝকে অভিনয় জীবন তাঁর। এখনও তিনি চুটিয়ে অভিনয় চালিয়ে যেতে পারতেন। কিন্তু আচমকাই তিনি এমন এক সিদ্ধান্ত নিলেন যে তাঁর পরিবার, পরিচিত, রূপোলী জগতের মানুষজন থেকে তাঁর অনুরাগীরা সকলেই বিস্মিত। এত জনপ্রিয় অভিনেত্রী হয়ে, এত সাফল্য পেয়ে এভাবে সব ছেড়ে সন্ন্যাস গ্রহণ কেন? যদিও তার উত্তর দিয়েছেন অভিনেত্রী।

সন্ন্যাস গ্রহণ করে তিনি এখন হিমালয়ের পথে পা বাড়িয়েছেন। তাঁর মুম্বইয়ের ফ্ল্যাটটি ভাড়া দিয়ে তিনি আপাতত তীর্থে তীর্থে ভ্রমণের অর্থ জোগাড় করেছেন।

সব কিছু ফেলে কেবল কিছু টাকাকড়ি নিয়ে তিনি তাঁর অভিনয় জীবনকে পিছনে ফেলে এখন সন্ন্যাস জীবনে মনোনিবেশ করেছেন। তাঁর স্বামী তাঁকে বৈবাহিক বন্ধন থেকে মুক্তি দিয়েছেন বলেও জানিয়েছেন অভিনেত্রী নূপুর অলঙ্কার।

সেই শক্তিমান থেকে শুরু করে, দিয়া অউর বাতি হাম, ঘর কি লক্ষ্মী বেটিয়া এবং এমন মোট ১৫৭টি সিরিয়ালে অভিনয় করেছেন নূপুর। এছাড়া সাওয়ারিয়া, সোনালি কেবল, কিউ কি ম্যায় ঝুট নেহি বোলতা, রেথ সহ অনেক সিনেমাতেও নূপুর অলঙ্কারের অভিনয় নজর কেড়েছে।

নূপুর অবশ্য জানিয়েছেন, তাঁর বহু দিন থেকেই আধ্যাত্মিক জগতের প্রতি টান ছিল। অবশেষে তিনি সিদ্ধান্ত নিয়ে নিলেন। এখন তিনি সন্ন্যাস জীবন যাপন করবেন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button