Entertainment

জীবনের সবচেয়ে আনন্দের দিনটা হোটেলে একা কাটিয়েছিলেন বিখ্যাত অভিনেত্রী

সাফল্য পাওয়া এবং সাফল্যের স্বীকৃতিতে বিরল সম্মান অর্জন কয়েকজনের জীবনেই আসে। সেই দিনটাও হোটেলের ঘরে একা কাটিয়েছিলেন এই বিখ্যাত অভিনেত্রী।

সাফল্য অর্জন করা এবং সেই সাফল্যের কারণে বিরল সম্মান অর্জন খুব কম মানুষের জীবনেই হয়। তাই সেই বিশেষ সম্মান অর্জনের দিনটা তাঁর জীবনের অন্যতম আনন্দঘন মুহুর্ত হয়ে থেকে যায়। একজন অভিনেত্রীর কাছে অস্কার জেতাও ঠিক তেমনই এক অনন্য সাফল্য।

অ্যাকাডেমি পুরস্কার পাওয়া যে কোনও অভিনেতার জীবনে স্বপ্ন। সেই স্বপ্ন এই অভিনেত্রীর জীবনে যেদিন বাস্তব হয়েছিল সেদিন তিনি দিনটাকে উৎসবের আনন্দে কাটাতে পারেননি।

বরং অ্যাকাডেমি পুরস্কার নিয়েই তিনি সোজা চলে আসেন নিজের হোটেলের ঘরে। সেখানে একাই ছিলেন তিনি। পার্টিতে নয়, হোটেলের ঘরে একাই খাবার আনিয়ে খান তিনি।

হলিউড অভিনেত্রীদের তালিকায় নিকোল কিডম্যান সেই অভিনেত্রী যিনি ২০০২ সালে ‘দ্যা আওয়ার্স’ সিনেমায় অভিনয়ের জন্য অস্কার জেতেন। কিন্তু সেই পুরস্কার নিয়ে তিনি চলে আসেন হোটেলের ঘরে।


১১ বছরের বিবাহিত সম্পর্কে ইতি হয়েছে। আর এক হলিউড তারকা টম ক্রুজের সঙ্গে এই ১১ বছরের বিবাহিত জীবন কাটানোর পর বিচ্ছেদটা কিছুতেই মেনে নিতে পারছিলেননা কিডম্যান।

Nicole Kidman
ফাইল : নিকোল কিডম্যান, ছবি – আইএএনএস

তাই পেশাগত জীবনের চরম সাফল্যও তাঁর ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের সামনে ক্ষীণ হয়ে গিয়েছিল। অস্কার জেতা খুব কম অভিনেতার জীবনেই আসে। আর সেই দিনটায় টম ক্রুজের সঙ্গে বিচ্ছেদ তাঁকে এতটাই মানসিক দিক থেকে দমিয়ে দিয়েছিল যে তিনি অস্কার জেতার আনন্দটাও সম্পূর্ণরূপে উপভোগ করতে পারেননি। বরং ওই দিনটা কাটিয়েছিলেন একা হোটেলের ঘরে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button