Entertainment

বিবাহিত পুরুষকে ভালবেসে পস্তেছি, তোমরা এ ভুল কোরো না, উপদেশ অভিনেত্রীর

বর্তমান প্রজন্মের মেয়েদের জন্য এবার খোলাখুলি উপদেশের পথে গেলেন অভিনেত্রী নীনা গুপ্তা। উত্তরাখণ্ডে কথা বলতে গিয়ে তিনি একটু বেশিই খোলাখুলি তাঁর ফ্যানদের কিছু পরামর্শ দেন। নীনা এদিন বলেন, অনেক সময় বিবাহিত পুরুষরা বলতে শুরু করেন, তাঁদের স্ত্রীকে তাঁরা পছন্দ করেননা। তাঁরা ক্রমশ একা হয়ে যাচ্ছেন। এমন নানা কথায় যদি কোনও মেয়ে প্রভাবিত হয়ে তাঁর প্রেমে পড়েন তাহলে তারপর শুরু হয় লুকিয়ে দেখা করা।

লুকিয়ে দেখা করার পাশাপাশি কিছুদিন পর ঘুরতে যাওয়া শুরু হবে। শহরের বাইরেও বেড়াতে যাওয়া শুরু হবে। সেখানে রাত কাটানোও হবে। ততদিনে মেয়েটি ওই পুরুষের প্রেমে আত্মহারা। তখন খুব স্বাভাবিকভাবে তিনি ওই পুরুষটিকে বিয়ে করতে চাইবেন। এবার শুরু হবে অন্য কথা। প্রথমে পুরুষটি বলবেন এভাবে হয়না। তাঁদের সন্তান রয়েছে। তারপর বলবেন সম্পত্তি রয়েছে, ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে। এভাবে দুম করে আলাদা হওয়া যায়না।

মেয়েটি তখন তাঁকে চাপ দেবেন যে এতকিছুর পর পুরুষটিকে তাঁর স্ত্রীকে ডিভোর্স দিতে হবে। বিয়ে করতে হবে তাঁকে। কিন্তু এখানেই বেঁকে বসবেন পুরুষটি। নানা বাহানা করবেন। অবশেষে মেয়েটি বিরক্ত হয়ে বলতে বাধ্য হবেন তাঁর সঙ্গে আর থাকবেন না। নীনা গুপ্তা এতকিছু বলে উপদেশের সুরেই বলেন, কখনও বিবাহিত পুরুষের প্রেমে পোড়ো না। তিনি আরও বলেন, তিনি এই ভুল করেছেন। প্রসঙ্গত ৮০-র দশকে ওয়েস্ট ইন্ডিজের বিখ্যাত ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের প্রেমে পড়েন নীনা। দুজনের মধ্যে ঘনিষ্ঠতা হয়। তাঁদের একটি মেয়েও রয়েছে। মাসাবা গুপ্তা। কিন্তু ভিভ কখনও নীনাকে বিয়ে করেননি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button