Entertainment

কে এই সুন্দরী নায়িকা, নাম শুনে ভিরমি খাওয়ার জোগাড় হয়েছে অনেকের

কে এই সুন্দরী নায়িকা? চেনা যাচ্ছে কি! চেনা চেনা ঠেকছে কি! কিন্তু নাম শোনার পর অনেকেরই ভিরমি খাওয়ার জোগাড় হয়েছেন।

একটি সিংহাসন সুলভ চেয়ার। তার ওপর বিশেষ ভঙ্গিতে বসে এক সুন্দরী মহিলা। পরনে স্লেট রংয়ের স্লিভলেস গাউন। তার রংয়ের সঙ্গে সামঞ্জস্য রেখেই আংটি এবং হাতের গয়না।

নায়িকা একদৃষ্টিতে চেয়ে আছেন সামনের দিকে। পরিপাটি করে কাটা চুলে তাঁর শরীর জুড়ে শুধুই গ্ল্যামারের ঝলকানি। একটি সিনেমার মোশন পোস্টারে এই ছবি দেখে অনেকেরই চোখ আটকে গেছে। সকলেই বোঝার চেষ্টা করেছেন কে এই নায়িকা? খুব চেনা চেনা লাগছে, কিন্তু ঠিক যেন মনে পড়তে চাইছে না!

মনে করিয়ে দেওয়ার পর অনেকেই কিন্তু চমকে গেছেন। ছবিতে যে নায়িকাকে দেখা যাচ্ছে তিনি আর কেউ নন বলিউডের অন্যতম প্রথমসারির অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

‘হাড্ডি’ নামে একটি সিনেমা তৈরি হচ্ছে। সেই সিনেমার মোশন পোস্টারই দর্শকদের মধ্যে রীতিমত হইচই ফেলে দিয়েছে। আর সেটা নওয়াজউদ্দিনের ওই নায়িকাসুলভ দর্শনের হাত ধরেই সম্ভব হয়েছে।

সিনেমার শ্যুটিং শুরু হচ্ছে। তার আগে এই পোস্টারেই আশার আলো দেখছেন প্রস্তুতকারকরা। তাঁদের আশা যেভাবে নওয়াজউদ্দিনের এই নারী চেহারায় সামনে আসা দর্শকদের মধ্যে হাড্ডি সম্বন্ধে কৌতূহলের জন্ম দিয়েছে তা আগামী দিনে সিনেমার সাফল্যের চাবিকাঠি হতে পারে।

সিনেমার শ্যুটিং হবে মূলত উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায়। ২০২৩ সালে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা। তার আগে পোস্টারের এই জনপ্রিয়তা ধরে রাখতে সিনেমার এই ইউনিট পরে আর কি কি চমক দেয় সেটা অবশ্যই দেখার। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button