Entertainment

গ্রামে গিয়ে ট্র্যাক্টর চালালেন অমিতাভ বচ্চনের নাতনি, কারণটা অনেককেই অবাক করবে

গ্রামাঞ্চলে ট্র্যাক্টর দেখে সকলেই অভ্যস্ত। মূলত চাষের কাজে লাগা ট্র্যাক্টর আরও নানা কাজে ব্যবহার হয়। দামি গাড়ি ফেলে কিনা সেই ট্রাক্টরের স্টিয়ারিং ধরলেন অমিতাভ বচ্চনের নাতনি।

তিনি অমিতাভ বচ্চনের নাতনি। মা শ্বেতা বচ্চন এবং বাবা শিল্পপতি নিখিল নন্দা। পারিবারিক দিক থেকে প্রাচুর্য ও আভিজাত্য সীমাহীন। সেই নব্যা নভেলী নন্দা কিনা ট্র্যাক্টর চালাচ্ছেন! কিন্তু এটাই তো সত্যি।

এই গরমে নব্যা নভেলী নন্দা একটি গ্রামে হাজির হয়েছিলেন। সেখানে একটি ট্র্যাক্টরে চেপে বসেন তিনি। তারপর হাত রাখেন স্টিয়ারিংয়ে। ট্র্যাক্টর চালান নব্যা নভেলী। কিন্তু কেন দামি গাড়ি ছেড়ে নব্যা নভেলীর এই ট্র্যাক্টরে চাপা?

নব্যা নভেলী নন্দা একটি সংস্থার অন্যতম মালিক। সংস্থাটি তৈরিতে তাঁর বিস্তর অবদান। সংস্থার নাম আরা হেলথ। যা মূলত মহিলাদের স্বাস্থ্য প্রযুক্তি সংস্থা।

এই সংস্থা যে এখন কেবল শহরেই বসে থাকে এমনটা নয়। সংস্থার তরফে গ্রামে গ্রামেও প্রচার করা হয়। গুজরাটের গণেশপুরা গ্রামে তাঁর সংস্থার কাজেই গিয়েছিলেন নব্যা নভেলী নন্দা।


সেখানে নব্যা নভেলী নন্দা তাঁর আরা হেলথের কর্মীদের নিয়ে একটি বৈঠকও করেন। যে বৈঠকে শামিল হন গ্রামের মহিলারা। সেই বৈঠকের ফাঁকেই নব্যা নভেলী ট্র্যাক্টর চালিয়ে চমক দেন।

আদপে এটাও নব্যা নভেলী নন্দার সংস্থার প্রচারেরই একটি অঙ্গ ছিল। তাই দামি গাড়ি ফেলে নিজের প্রতিষ্ঠানকে শক্ত ভিতের ওপর দাঁড় করাতে লড়াই চালাচ্ছেন নব্যা নভেলী।

গ্রামের মানুষের পাশে দাঁড়াতে তাই কৃষকদের অন্যতম এক চিহ্নে পরিণত হওয়া ট্র্যাক্টরে চেপে বসলেন নব্যা নভেলী নন্দা। যে ছবি তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button