Wednesday , November 13 2019
Naomie Harris
ফাইল : নাওমি হ্যারিস, ছবি - আইএএনএস

অডিশনে অশ্লীলভাবে তাঁর গায়ে হাত দেন এক অভিনেতা, মুখ খুললেন অভিনেত্রী

তাঁর তখন বছর ২৫ বয়স। একটি সিনেমার অডিশনে তাঁকে ডাকা হয়। অডিশনের ঘরে উপস্থিত ছিলেন সিনেমার পরিচালক, কাস্টিং ডিরেক্টর ও সে সময়ের এক নামকরা অভিনেতা। অডিশন নেওয়া হচ্ছিল। সেই সময় আচমকাই তাঁর স্কার্টের ওপর থেকে তাঁর শরীরে অশ্লীলভাবে খেলা করতে থাকে অভিনেতাটির হাত। বিষয়টি তখন ঘরে থাকা পরিচালক ও কাস্টিং ডিরেক্টরের নজর এড়ায়নি। কিন্তু অভিনেতাটি তখন অত্যন্ত নামজাদা হওয়ায় তাঁরাও সেদিন কিছু বলার সুযোগ পাননি। তবে সেই দিনের সেই নোংরা অভিজ্ঞতার কথা তিনি আজও ভুলতে পারেননি। এখন ৪৩ বছর বয়সে এসে দাঁড়িয়েও সেই দিনটা তাঁকে নাড়া দেয়। এতদিন পর সেকথা জানিয়ে মুখ খুললেন বিখ্যাত অভিনেত্রী নাওমি হ্যারিস।

অস্কার নমিনেশন পাওয়া অভিনেত্রী নাওমি বলেই নয়, এখন কিন্তু একের পর এক অভিনেত্রী মুখ খুলছেন। গ্ল্যামার দুনিয়ায় পা দিতে গিয়ে বা পা দেওয়ার পর তাঁদের বিভিন্ন সময়ে কীভাবে পুরুষের লালসার শিকার হতে হয়েছে সেসব অভিজ্ঞতা খোলাখুলি জানাচ্ছেন তাঁরা। অনেকে কে তাঁর সঙ্গে সেসব কাণ্ড করেছিল তার নাম প্রকাশ্যে আনছেন। কেউ নাম গোপন রেখে অভিজ্ঞতাটা শেয়ার করছেন।

বলিউডেও এমন ভূরিভূরি উদাহরণ রয়েছে। তা নিয়ে সম্প্রতি মুখ খোলেন এক সময়ের বলিউড সুন্দরী তনুশ্রী দত্ত। তারপর তাঁর হাত ধরে একের পর এক অভিনেত্রী মুখ খুলতে থাকেন। সাহস পান মুখ খোলার। অভিনেত্রী বলেই নয়, যাঁরা ক্যামেরার পিছনে থাকেন তাঁদেরও নানা সময়ে গ্ল্যামার দুনিয়ার পুরুষদের লালসা সহ্য করতে হয়েছে। সেসব অভিজ্ঞতার কথাও প্রকাশ্যে আনছেন তাঁরা। কাজ হারাতে পারেন এমন সম্ভাবনার কথা মাথায় রেখেও অনেক প্রভাবশালী ব্যক্তিত্বের নাম সামনে আনছেন গ্ল্যামার দুনিয়ার মহিলারা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *