Entertainment

করিনা কাপুরের ব্যবহারের কড়া সমালোচনা করলেন ইনফোসিস কর্তা

ইনফোসিস কর্তা তথা ইনফোসিসের জন্মদাতা নারায়ণ মূর্তি কড়া ভাষায় সমালোচনা করলেন অভিনেত্রী করিনা কাপুর খানের। করিনার ব্যবহার নিয়ে ভীষণ চটেছেন ইনফোসিস কর্তা।

ভারতীয় তথ্যপ্রযুক্তি ক্ষেত্রের এক জীবন্ত কিংবদন্তির নাম এন আর নারায়ণ মূর্তি। তাঁর হাতেই জন্ম বিশ্বখ্যাত ভারতীয় সংস্থা ইনফোসিস-এর। তবে তাঁর সঙ্গে সিনেমা জগতের কোনও যোগ নেই। অথচ সেই নারায়ণ মূর্তি খোলাখুলি কড়া ভাষায় সমালোচনার রাস্তায় হাঁটলেন। সমালোচনা করলেন করিনা কাপুর খানের ব্যবহারের। তাঁকে কার্যত ইগোইস্টিক বলেই ব্যাখ্যা করেছেন নারায়ণ মূর্তি।

নারায়ণ মূর্তির একটি ভিডিও সমাজ মাধ্যমে ঘুরপাক খাচ্ছে যেখানে তিনি করিনা কাপুরের কড়া সমালোচনা করেছেন। নারায়ণ মূর্তি জানিয়েছেন, একই বিমানে তিনি এবং করিনা কাপুর লন্ডন থেকে ফিরছিলেন। তিনি নিজের সিটে বসেছিলেন। তাঁর পাশেই নিজের সিটে ছিলেন করিনা কাপুর।

বিমানে অনেকেই এসে করিনাকে হ্যালো বলছিলেন। সৌজন্য বিনিময়ের চেষ্টা করছিলেন। কিন্তু তাঁরা যে কিছু বলছেন সেটাই করিনাকে দেখে মনে হচ্ছিল না। করিনা এতটাই অবজ্ঞা করছিলেন লোকজনকে।

তাঁদের হ্যালোর কোনও উত্তর তো দিচ্ছিলেনই না, এমনকি করিনা যে শুনছেন তাও বোঝা যাচ্ছিল না। অনুরাগীদের এতটা অবজ্ঞা! এটা মেনে নিতে পারেননি ইনফোসিস কর্তা।


Nagavara Ramarao Narayana Murthy
ফাইল : এন আর নারায়ণ মূর্তি, ছবি – আইএএনএস

নারায়ণ মূর্তি জানান, তাঁর সঙ্গে কেউ সৌজন্য সাক্ষাৎ করতে এলে তিনি উঠে দাঁড়িয়ে তাঁর সঙ্গে ১ মিনিট বা নিদেনপক্ষে অর্ধেক মিনিটের জন্যও কথা বলেন। কারণ তাঁরা তা তাঁর কাছ থেকে আশা করেন।

মানুষের সঙ্গে এই ব্যবহারটুকুও কারও ইগো অনেকটা কমাতে পারে বলেও পরামর্শের সুরে জানান ইনফোসিস কর্তা। ইনফোসিস কর্তা নারায়ণ মূর্তির এই বক্তব্যকে সমর্থন করে দ্রুত সমাজ মাধ্যমে অভিমত দেন সুপারস্টার হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button