Entertainment

সস্ত্রীক গ্রেফতার বলিউড অভিনেতা

বলিউডের সিনেমায় তো অভিনয় করেইছেন। সেইসঙ্গে মারাঠি সিনেমাতেও তিনি পরিচিত মুখ। সেই মিলিন্দ দাস্তানে-র মত অভিনেতা যদি কোনও গয়নার দোকানে স্ত্রীকে নিয়ে হাজির হন তবে দোকান মালিকও অভিভূত হবেন। এমন একজন সেলেব্রিটি তাঁর দোকান থেকে গয়না কেনেন এটাও তাঁর কাছে প্রচার বৈকি। হয়তো সেই কারণেই ২৫ লক্ষ ২০ হাজার টাকার হিরে, সোনা ও রূপোর গয়না তিনি ধারে দিয়েছিলেন। কিন্তু সেই টাকা ফেরত না পেয়ে অবশেষে তিনি পুলিশের দ্বারস্থ হন।

মিলিন্দ তাঁর স্ত্রী সায়ালিকে নিয়ে পুনের পিএন গ্যাডগিল জুয়েলার্সের দোকানে হাজির হন। সেখানে গয়না পছন্দ করার পর মিলিন্দ দোকান মালিককে জানান ২৫ লক্ষ ৬০ হাজার টাকার যে বিল তাঁর হয়েছে তা তিনি থানের ডোম্বিভ্যালির একটি সম্পত্তি বেচেই ফেরত দিয়ে দেবেন। এতবড় মাপের একজন মানুষ, পরিচিত মুখ, তিনি একথা বলার পর দোকান মালিক আপত্তি করেননি। কিন্তু তারপর পার হয়ে গেছে ১ বছর। তারমধ্যে দিচ্ছি-দোব হয়েছে বটে, কিন্তু কোনও টাকাই দোকান মালিক ফেরত পাননি।

১ বছর পার করেও টাকা না পেয়ে অবশেষে পুলিশে অভিযোগ দায়ের করেন দোকান মালিক। তদন্তে নেমে পুলিশ মিলিন্দ ও তাঁর স্ত্রীকে গ্রেফতার করে। আদালত তাঁদের ২১ জুন পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে। মিলিন্দকে খাঁকি, দ্যা লেজেন্ড অফ ভগত সিং, হাল্লা বোল-এর মত বলিউড সিনেমা দেখা গেছে। তাছাড়া তিনি অনেকগুলি মারাঠি ছবি করেছেন। ২০১৮ সালে একটি মারাঠি সিনেমায় পরিচালকের ভূমিকাতেও তাঁকে দেখা গেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button