Entertainment

গান গেয়ে দেশে এই প্রথম কেউ একটা ব্যক্তিগত দ্বীপ কিনে ফেললেন

গায়ক হিসাবে তিনি প্রসিদ্ধ। তবে তিনিই হলেন দেশের প্রথম এমন এক গায়ক যিনি ব্যক্তিগত একটি দ্বীপ কিনে ফেললেন। সঙ্গে পেলেন আরও অনেক কিছু।

ভারতের গানের জগতের মানুষদের মধ্যে তিনিই প্রথম জন যিনি একটি আস্ত দ্বীপ কিনে ফেললেন। দ্বীপে রয়েছে একটি বড় ঝিল। সেই ঝিলে রয়েছে ৭টি সুসজ্জিত নৌকা। এছাড়া ১০টি ঘোড়াও রয়েছে দ্বীপটিতে। আর দ্বীপের সঙ্গে সেসবও তাঁরই হয়ে গেছে।

তিনি যে একটি দ্বীপ কিনে ফেলেছেন সে খবরটা তিনি নিজেই সকলকে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে সকলকে সুখবরটা জানিয়েছেন গায়ক। যেখানে দেখা গেছে ওই দ্বীপে তিনি ঝিলে একটি মোটর বোটে ঘুরে বেড়াচ্ছেন। নীল টি শার্ট আর টুপিতে রয়েছেন গায়ক।

গায়ক আর কেউ নন, মিকা সিং। মিকা সিং মওজা হি মওজা বা দিল মে বাজি গিটার সহ একের পর এক হিট গানের জন্য দেশে জনপ্রিয় এক মুখ। তাঁর গানে গুনগুন করে নব্য প্রজন্ম।

সেই মিকা সিং এবার দেশের প্রথম গায়ক হিসাবে একটি দ্বীপ কিনে ফেলে ইতিহাসের পাতায় নাম তুলে ফেললেন। তবে দ্বীপটি ঠিক কোথায় তা তিনি জানাননি।


এমনকি কত টাকা খরচ করে তিনি দ্বীপটি কিনলেন তাও সকলে জানতে উৎসাহী হলেও সে সম্বন্ধে আলোকপাত করেননি মিকা। কেবল এটা জানিয়ে দিয়েছেন যে তিনি দ্বীপটি কিনেছেন।

প্রসঙ্গত হালেই একটি টিভি শো হয়েছিল মিকা সিংয়ের স্বয়ম্বর নিয়ে। সেখানে প্রথম হন আকাঙ্ক্ষা পুরী। তবে মিকা ও আকাঙ্ক্ষা কবে বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন তা এখনও কেউ জানেন না। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button