Entertainment

ফের পর্দায় ফিরছেন রাম তেরি গঙ্গা মইলি-র বহুচর্চিত নায়িকা মন্দাকিনী

দীর্ঘদিন অন্তরালে থাকার পর ফের পর্দায় ফিরতে চলেছেন মন্দাকিনী। যিনি ভারতীয় সিনেমায় এক সময় তাঁর সাহসী অভিনয়ের জন্য প্রবল চর্চায় উঠে এসেছিলেন।

রাজ কাপুরের সিনেমা রাম তেরি গঙ্গা মইলির বিপুল সাফল্যের পিছনে যে নামটা অনস্বীকার্য তিনি মন্দাকিনী। একাধারে সুন্দরী নায়িকা সে সময় ভারতীয় সিনেমায় রীতিমত বিপ্লব করে ফেলেছিলেন।

ভারতীয় সিনেমায় যে কোনও নায়িকা ক্যামেরার সামনে এতটা সাহসী হয়ে উঠতে পারেন তা তার আগে ভারতীয় দর্শকদের জানা ছিলনা। রাম তেরি গঙ্গা মইলির বিপুল সাফল্যের পর মন্দাকিনী বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন।

মিঠুন চক্রবর্তী থেকে বেশ কয়েকজন নায়কের বিপরীতে অভিনয়ও করেন চুটিয়ে। কিন্তু অল্প সময়ের ব্যবধানে কোথায় হারিয়ে যান।

তাঁকে আর পর্দায় দেখতে পাওয়া যায়নি। সেই মন্দাকিনী এক দীর্ঘ অন্তরালের পর ফের ফিরছেন ক্যামেরার সামনে। শ্যুটিং শুরু হচ্ছে এপ্রিলের শেষেই।

মন্দাকিনী অবশ্য সিনেমায় ফিরছেন না। তাঁর কামব্যাক হচ্ছে একটি মিউজিক ভিডিও-র হাত ধরে। মা ও মা নামে ওই মিউজিক ভিডিওয় তাঁর ছেলের ডেবিউ হতে চলেছে।

মন্দাকিনীর ছেলে রাবিল ঠাকুর মায়ের হাত ধরেই প্রবেশ করছেন রূপোলী জগতে। মন্দাকিনী জানিয়েছেন, এই মিউজিক ভিডিওর গানটি তাঁর একবার শুনেই পছন্দ হয়।

সেইসঙ্গে এই মিউজিক ভিডিওর পরিচালক সজন আগরওয়ালকেও মন্দাকিনী দীর্ঘদিন ধরে চেনেন। এবার তাঁর সঙ্গে কাজ করতে পেরে তিনি খুশি।

মন্দাকিনী আরও খুশি তাঁর ছেলে এই প্রথম পর্দায় আসতে চলেছেন বলে। অন্যদিকে মা ও মা-এর পরিচালকও মন্দাকিনীর মত একজন অভিনেত্রীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুশি চেপে রাখেননি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.