Entertainment

এ কী অবস্থা, মাকে নিয়ে অটোয় ঘুরছেন মালাইকা

আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর এখন তাঁকে দেখা যাচ্ছে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। যদিও মালাইকা এখন ৪৬ বছরের। আর সেখানে অর্জুন ৩৩। তাতে কী! তবে দুজনের কেউই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে ওই মুখ খোলাটাই হয়তো বাকি। বাদবাকি যেভাবে যা যা বোঝানোর তা তাঁরা সোশ্যাল সাইট হোক বা বিভিন্ন অনুষ্ঠান, সর্বত্র বুঝিয়ে দিয়েছেন। তাহলে কী এমন হল যে মালাইকা অরোরাকে অটোরিকশায় করে যেতে হয়। তাও আবার মাকে নিয়ে।

কদিন আগে নাকি এমনটাই করেন মালাইকা। মা জয়েস পলিকার্প-কে নিয়ে তিনি বেরিয়ে পড়েছিলেন অটোতে। পরনে ছিল সাদা শার্ট, মানানসই টুপি ও খয়েরি অ্যাঙ্কল বুট। আর পুরো ডিজাইনার লুক সম্পূর্ণ করতে হাতে ছিল মেরুন রঙের হ্যান্ডব্যাগ। সব মিলিয়ে চোখ আটকে দেওয়ার মত লুক। যা এই ৪৬ বছরেও এতটুকু নষ্ট হয়নি। তাঁকে এখন নানা প্রশ্ন শুনতে হয়। অর্জুনকে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। তবে তিনি অবিচল থাকেন। উত্তর দেওয়ার সময় এলেই হয়তো উত্তরও দেবেন।

মালাইকা অরোরা বলিউডে আইটেম নাম্বারের জন্যই সবচেয়ে বিখ্যাত। সে ছাঁইয়া ছাঁইয়া হোক বা হ্যালো হ্যালো নাম্বার। এই নাম্বার সংয়ে তাঁর শরীরী বিভঙ্গ দেখে আজও বহু দর্শক চমকিত হন। ২০১৮ সালে বিশাল ভরদ্বাজের সিনেমা পটাখা-তে মালাইকা হ্যালো হ্যালো আইটেম সংয়ে নাচেন। সেটাই এখনও পর্যন্ত তাঁর শেষ পর্দায় উপস্থিতি। তবে এখনও তাঁর নাচ যেভাবে মানুষের মনে দাগ কাটছে তাতে আগামী দিনেও তাঁকে বড় পর্দায় দেখা যাবে, এমনটাই স্বাভাবিক বলে মনে করছেন মালাইকার ফ্যানরা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button