Entertainment

সিনেমার রূপোলী দুনিয়ায় পা রাখছেন মহেন্দ্র সিং ধোনি, প্রথম সিনেমায় নায়িকা নয়নতারা

ক্রিকেটের ময়দান থেকে সিনেমার জগত। এর আগে এমন ঘটনা কখনও হয়নি এমনটা নয়। তবে সুপারস্টার ক্রিকেটার বলতে বোধহয় ধোনিই এই তালিকায় প্রথম হতে চলেছেন।

দেশের হয়ে ক্রিকেটকে আগেই বিদায় জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের অন্যতম সুপারস্টার মহেন্দ্র সিং ধোনি। তবে আইপিএল-এর মত লিগে এখনও তিনি খেলছেন।

আইপিএল-এ তাঁর দল চেন্নাই সুপার কিংস। দক্ষিণ ভারতের সঙ্গে মহেন্দ্র সিং ধোনির যোগসূত্রটা বেঁধে দিয়েছিল চেন্নাই সুপার কিংসই।

এবার সেই সূত্র ধরেই দক্ষিণী সিনেমার জগতে পা রাখতে চলেছেন ধোনি। সংবাদ সংস্থা আইএএনএস জানাচ্ছে, ধোনির প্রথম সিনেমায় নায়িকা কে হবেন তা প্রায় স্থির হয়ে গেছে।

দক্ষিণী তারকা নয়নতারাই সম্ভবত ধোনির প্রথম সিনেমার নায়িকা। অবশ্য ধোনি নায়ক হয়ে সিনেমায় নামছেন না। তিনি সিনেমার প্রযোজক হিসাবে এই রূপোলী দুনিয়ায় পা রাখতে চলেছেন।

যদিও সংবাদ সংস্থা জানাচ্ছে সূত্র মারফত তারা জানতে পেরেছে ধোনি হয়তো তাঁর প্রথম সিনেমায় নিজেও দেখা দেবেন। একটি ক্যামিয়ো রোলে তাঁকে দেখা যেতে পারে।

ধোনির প্রথম প্রযোজনায় সিনেমার পরিচালক কে হচ্ছেন? এখনও নিশ্চিত করে জানা না গেলেও এটা শোনা যাচ্ছে নয়নতারা এখন যাঁর সঙ্গে প্রেম করছেন সেই সিনেমা পরিচালক ভিগনেস শিবন।

প্রসঙ্গত এর আগে দক্ষিণী সিনেমায় অভিনয় করতে দেখা গেছে ভারতের অন্যতম স্পিন তারকা হরভজন সিংকে। ভারতীয় দলের প্রাক্তন পেস বোলার শ্রীসন্তকেও সিনেমার পর্দায় দেখা গেছে। তাঁরও প্রথম সিনেমার নায়িকা ছিলেন নয়নতারা। এছাড়া ইরফান পাঠানকেও দক্ষিণী সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.