Entertainment

স্কুলে পিটিএম-এ কি কখনও গেছেন তাঁর বাবা, মিঠুন চক্রবর্তীর ছেলের উত্তরে হাসির রোল

অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়কে একটি বিখ্যাত শোয়ে প্রশ্ন করা হয়েছিল তাঁর বাবা তাঁর স্কুলের পেরেন্ট টিচার মিটিংয়ে হাজির হতেন কিনা। উত্তরে উঠল হাসির রোল।

‘জোগিরা সারা রা রা’ সিনেমায় দেখা যেতে চলেছে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীকে। বাবা সুপারস্টার। ফলে বাড়তি নজর থাকবে মহাক্ষয়ের দিকে। সিনেমায় তাঁর সঙ্গে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, নেহা শর্মা, জারিনা ওয়াহাবের মত বলিষ্ঠ অভিনেতারা।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

এই সিনেমার অভিনেতা অভিনেত্রীরা হাজির হয়েছিলেন একটি জনপ্রিয় টিভি শোতে। সেখানে মহাক্ষয়কে প্রশ্ন করা হয় তিনি যখন স্কুলে পড়তেন তখন তাঁর বাবা পেরেন্ট টিচার মিটিংয়ে যেতেন কিনা?

প্রশ্ন শুনে মহাক্ষয় জানান, তিনি যখন স্কুলে পড়তেন তখন কতবার যে তাঁর শিক্ষকরা তাঁর বাবার কথা জিজ্ঞেস করতেন তা গুনে তিনি বলতে পারবেন না। সকলেই জানতে চাইতেন তাঁর বাবা কবে স্কুলে আসবেন? এমনকি বাবাকে বলে তাঁকে স্কুলে আনার জন্যও চাপ আসত তাঁর ওপর।

শুধু শিক্ষকরাই নন, তাঁর সহপাঠীরাও তাঁকে প্রশ্ন করতেন কবে তাঁর বাবা আসবেন স্কুলে। যদিও পেরেন্ট টিচার মিটিংয়ে কোনওদিনই হাজির হতে পারেননি মিঠুন চক্রবর্তী।

মহাক্ষয় জানান, সে সময় তাঁর বাবা সিনেমার শ্যুটিংয়ে এতটাই ব্যস্ততার মধ্যে থাকতেন যে তাঁর পক্ষে মহাক্ষয়ের স্কুলে যাওয়া সম্ভব হয়ে ওঠেনি। তবে তাঁর মা পিটিএম-এ হাজির হতেন।

যা দেখে তাঁর সহপাঠীরা তাঁকে বলতেন, তাঁর মা কেবল আসেন কেন? তাঁর বাবা কোথায়? মহাক্ষয়ের এই উত্তর শুনে হাসির রোল ওঠে ওই টিভি শোয়ের মঞ্চে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button