Entertainment

জামা খুলে অনাবৃত বক্ষে ঝড় তুললেন ৬৪ বছরের ম্যাডোনা

তিনি চিরকালই বিশ্বের বহু পুরুষের বুকে আগুন ধরিয়েছেন। এবার ফের তিনি ফিরলেন। এবার পরনের জামা খুলে ছবি দিলেন পপ সঙ্গীতের রানি বলে পরিচিত ম্যাডোনা।

ম্যাডোনা যখনই সামনে এসেছেন আগুন ধরিয়েছেন। পপ সঙ্গীত হোক বা সিনেমায় অভিনয়, ম্যাডোনা মানেই ছিল পুরুষের বুকে ঝড় তোলা রূপ। স্বল্প বসন হোক বা অনাবৃত দেহ, ম্যাডোনা বারবার বিশ্বে চর্চার মুখ্য চরিত্র হয়ে উঠেছেন।

সেই ম্যাডোনা এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিলেন। ইন্সটাগ্রামে ম্যাডোনা একটি ইন্সটাগ্রাম স্টোরি পোস্ট করেছেন। সেখানে তিনি যেসব ছবি দিয়েছেন তাতে তাঁর শরীরে জামা নেই। কোমর পর্যন্ত অনাবৃত। বক্ষদেশ উন্মুক্ত। যা অবশ্যই ঝড় তুলে দিয়েছে।

তবে স্তনবৃন্ত ২টি অতি সন্তর্পণে ইমোজি দিয়ে ঢাকা। ব্যস ওইটুকুই। বাকি বক্ষ উন্মুক্ত। যেখানে ৬৪ বছরের এই বহুল চর্চিত সুন্দরী নিজেকে নতুন রূপে তুলে ধরার চেষ্টা করেছেন।

Madonna
অনাবৃত বক্ষে ম্যাডোনা, ছবি – আইএএনএস

অন্য একটি ছবিতে তাঁকে ক্যামেরার সামনে এগিয়ে এসে ঝুঁকে থাকতে দেখা গেছে। সেখানেও স্তনবৃন্ত ২টি অতি সন্তর্পণে লেখা দিয়ে ঢাকা দেওয়া হয়েছে। লেখা আছে ওয়েন্ট ফ্রম ক্যান্ডি টু মানি। যে ২টি ছবি এখন বিশ্বের প্রায় সব সংবাদমাধ্যমেই খবরে পরিণত হয়েছে।


ম্যাডোনা সামনে আসা মানেই যে একটা বিশ্বজোড়া ঝড় তা বারবার প্রমাণ করেছেন এই গায়িকা নায়িকা। ৬ সন্তানের জননী এই মার্কিন হার্টথ্রব যে ৬৪ বছরেও তাঁর রূপের যাদুতে অনেক পুরুষের বুকেই ঝড় তুলতে পারেন তা ফের একবার প্রমাণ করার চেষ্টা করলেন ম্যাডোনা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button