Entertainment

গাড়িতে তাঁর কানে জিভ ঢুকিয়ে দিয়েছিলেন ম্যাডোনা, বাবাকে অভিযোগ সুপারস্টারের

গাড়িতে যাওয়ার সময় তাঁর কানে আচমকা জিভ ঢুকিয়ে দিয়েছিলেন ম্যাডোনা। এমনই এক অভিযোগ খোদ ম্যাডোনার বাবার কাছে করেছিলেন এক সুপারস্টার।

সময়টা ৭০-এর দশক। সে সময় ম্যাডোনা তখনও ম্যাডোনা হয়ে ওঠেননি। তবে কিঞ্চিত কাজ করা শুরু করেছেন। নাচে দক্ষতার জন্য সুনামও হয়েছে। সে সময় ম্যাডোনার বান্ধবীর বাবা এড সেটরাকিয়ান একদিন ম্যাডোনার সঙ্গে আলাপ করিয়ে দেন হলিউড সুপারস্টার আল পাচিনোর সঙ্গে।

আল পাচিনোর সঙ্গে আলাপ যখন হয় তখন ম্যাডোনা তরুণী। সেসময় আল পাচিনো ম্যাডোনাকে নিয়ে গাড়িতে যাচ্ছিলেন। আল পাচিনো তখন হলিউড তারকা। দ্যা গডফাদারের হাত ধরে তিনি তখন জনপ্রিয়। সেই আল পাচিনো ম্যাডোনার বাবার কাছে একটি নালিশ করেছিলেন।

আল পাচিনোর দাবি, তিনি যখন গাড়িতে ম্যাডোনাকে নিয়ে যাচ্ছিলেন তখন আচমকাই তাঁর গায়ের ওপর উঠে আসেন ম্যাডোনা। এরপর নিজের জিভটা ঢুকিয়ে দেন পাচিনোর কানের মধ্যে।

এমন ঘটনায় রীতিমত অস্বস্তিতে পড়ে যান আল পাচিনো। সেকথা তিনি ম্যাডোনার বাবাকে জানানও। প্রসঙ্গত এই আল পাচিনোর সঙ্গেই ১৯৯০ সালে ম্যাডোনা একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেন।

Al Pacino
আল পাচিনো, ছবি – সৌজন্যে – ফ্লিকার – @Embajada de EEUU en Argentina

ডিক ট্রেসি নামে সিনেমায় একসঙ্গে অভিনয় করেন ২ জনে। তখন অবশ্য ম্যাডোনাও বিশ্বখ্যাত মেটিরিয়াল গার্ল। সেই সিনেমায় একসঙ্গে অভিনয় করার পর অবশ্য ম্যাডোনাও আল পাচিনো সম্বন্ধে মোটেও ভাল কথা বলেননি। আল পাচিনোর চরিত্র নিয়েও প্রশ্ন তুলে দেন তিনি।

যদিও এখন এই ৬৩ বছর বয়সে পৌঁছে আল পাচিনো সম্বন্ধে দরাজ সার্টিফিকেটই দেন ম্যাডোনা। যা সেই তিক্ততার ইতির বার্তাই বহন করে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button