Entertainment

তাঁর খামার দখল করে নিয়েছে জমি মাফিয়ারা, দাবি করলেন বিখ্যাত গায়ক

তাঁর খামারে জোর করে ঢুকে তা দখল করে নিয়েছে জমি মাফিয়ারা। এমনই দাবি করে রাজ্যের ডিজিপি-কে চিঠি দিলেন বিখ্যাত গায়ক। আঙুল তুললেন এক আমলার দিকেও।

তাঁর বিশাল একটি খামার রয়েছে। যেখানে তিনি ও তাঁর পরিবার গত ৫০ বছর ধরে বসবাস করেন। সেটি একটি ট্রাস্টও। সেই খামারে কোনও আইনি নথি ছাড়াই ঢুকে খামারটি দখল করে নিয়েছে জমি মাফিয়ারা। এমনই দাবি করে কর্ণাটকের ডিজিপি-র কাছে চিঠি পাঠালেন বিখ্যাত গায়ক লাকি আলি। কর্ণাটকের কেনচেনাহাল্লি এলাকায় তাঁর এই খামারটি রয়েছে।

লাকির দাবি, সুধীর রেড্ডি নামে এক জমি মাফিয়া তাঁর জমি বেআইনিভাবে জবরদস্তি দখলে নিয়েছে। আর তা নিতে পেরেছে তার আইএএস স্ত্রীর সমর্থনে।

লাকির এই ভয়ংকর অভিযোগ ইতিমধ্যেই কর্ণাটক তো বটেই গোটা দেশ জুড়েই হইচই ফেলে দিয়েছে। কর্ণাটকে বিষয়টি রাজনৈতিক রং নেওয়াও শুরু করেছে।

বিখ্যাত অভিনেতা মেহমুদ-এর ছেলে লাকি তাঁর একাধিক গানের জন্য বিখ্যাত। ‘ও সনম’, ‘এক পল কা জিনা’, ‘না তুম জানো না হাম’, ‘কিতনি হাসিন জিন্দেগি’ সহ একের পর এক কালজয়ী গান তাঁর কণ্ঠে জীবন পেয়েছে।


আপাতত দুবাইতে লাকি আলি বেশ কয়েকটি কাজে ব্যস্ত। তার ফাঁকে ভারতে এসে তাঁর জমি দখল হয়েছে বলে দাবি করে সোজা ডিজিপি-র দ্বারস্থ হলেন লাকি আলি।

কর্ণাটকের ডিজিপি-র কাছে অভিযোগপত্রও জমা দিয়েছেন লাকি। তাঁর দাবি, স্থানীয় থানা তাঁকে কোনও সাহায্য করছেনা। বরং জমি মাফিয়াদেরই বকলমে সাহায্য করছে।

বিষয়টিতে ডিজিপি-র সাহায্য চেয়েছেন লাকি আলি। তাঁর পুরো বক্তব্য লাকি আলি ফেসবুক পোস্টের মধ্যে দিয়ে সকলের নজরে এনেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button