Entertainment

প্রায় পোশাকহীন অবস্থায় পারফর্ম করলেন ম্যাডোনার বড় মেয়ে

ম্যাডোনা ও নগ্নতা নিয়ে আলোচনা কম হয়নি। এবার ম্যাডোনার বড় মেয়ে লর্ডেস লিয়ন একইভাবে সারা বিশ্বে আলোড়ন ফেলে দিলেন। শরীরে সুতো প্রায় নেই বললেই হয়। এমন এক আর্ট পারফর্মেন্সে অংশ নিলেন তিনি। মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মায়ামি-তে হওয়া এই আর্ট পারফরমেন্সে অনেক নারী পুরুষ প্রায় নগ্ন হয়েই অভিনয় করেন। সেখানেই প্রায় নগ্ন অবস্থায় দেখা গেল ম্যাডোনার বড় মেয়েকে।

আজও ম্যাডোনা একটা ব্র্যান্ড। সেই বিখ্যাত নারীর মেয়ে বলে কথা! তাও আবার এমন প্রায় পোশাকবিহীন অবস্থায়! চর্চা তো হবেই। হচ্ছেও তাই। ২৩ বছরের যুবতী লিয়ন এখন বিশ্বের প্রায় সব সংবাদপত্র ও ট্যাবলয়েডের শিরোনামে। ছোট্ট ওই ক্লিপ এখন সোশ্যাল সাইটেও ঘুরছে। আর্ট পারফর্মেন্সটির নাম ছিল লাভ ডিফারেন্ট ২০২০। ভালবাসার বৈভিন্নতা। সেটাই নিজেদের মধ্যে নানাভাবে শারীরিক মিলনের ফর্মে তুলে ধরেছেন ৩০ জন শিল্পী। যার মধ্যে অন্যতম ছিলেন লিয়ন।

ম্যাডোনা অবশ্য মেয়েকে নিয়ে উচ্ছ্বসিত। তাঁর দাবি তাঁর মেয়ে তাঁর চেয়েও অনেক বেশি প্রতিভাবান। বরং মেয়ের এই ক্ষমতা তাঁর কাছে ঈর্ষনীয় বলে দাবি করেছেন ম্যাডোনা। ম্যাডোনার দাবি, তাঁর মেয়ে যেমন ভাল অভিনেত্রী, তেমন ভাল পিয়ানো বাজান, তেমন ভাল নাচেন। আর প্রতিটি ক্ষেত্রেই ম্যাডোনার চেয়ে অনেক বেশি পারদর্শী। মায়ের স্নেহ বলাই যায়। তবে এই প্রায় নগ্ন পারফর্মেন্স খুব দ্রুত বিশ্বের কাছে পরিচিত করে দিল ম্যাডোনার বড় মেয়েকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button