Entertainment

আবার নায়িকাকে চুম্বন করতে হবে, শুনলেই ভয় পেয়ে যেতেন জনপ্রিয় নায়ক

সিনেমার পর্দায় চুম্বনদৃশ্য তোলার সময় কত কিছুই না ঘটে। যেমন এক জনপ্রিয় নায়ক জানালেন নায়িকার সঙ্গে চুম্বনদৃশ্য মানেই তাঁর ভয় পাওয়া শুরু হত।

সিনেমার পর্দায় নায়ক নায়িকার চুম্বনদৃশ্য তো প্রায় সকলেরই দেখা। যা দেখে অনেকের মনে হতেই পারে এ দৃশ্যে অভিনয় নায়িকার জন্য যতটা অস্বস্তিকর নায়কের জন্য নয়।

কিন্তু একটি সিনেমার শ্যুটিংয়ে নায়িকাকে যতবারই চুম্বন করার দৃশ্যের পরিস্থিতি সৃষ্টি হয়েছে ততবারই তা তাঁর বিভীষিকার মত ঠেকত। সেকথা নিজেই জানালেন জনপ্রিয় নায়ক। আবার নায়িকাকে চুমু খেতে হবে শুনলেই তিনি চিন্তায় পড়ে যেতেন।

সে ২০১৪ সালের কথা। যা তিনি এখন সকলের সামনে আনলেন। তখন হলিউডের বিখ্যাত সিনেমা হাঙ্গার গেমস সিনেমার শ্যুটিং হচ্ছিল।

সে সময় সিনেমার নায়ক লিয়াম হেমসওয়ার্থ ও নায়িকা জেনিফার লরেন্স-এর অনেকগুলি চুম্বনদৃশ্য শ্যুট করা হয়েছিল। যা সিনেমায় দেখাও যায়। দর্শকরা যদি সিনেমাটি দেখে থাকেন, তাহলে তাঁরা জানেন সেসব ঘনিষ্ঠ গভীর চুম্বনদৃশ্যের কথা।


Liam Hemsworth
লিয়াম হেমসওয়ার্থ, ছবি – সৌজন্যে – উইকিমিডিয়া কমনস

দৃশ্যগুলি অনেকের দেখে ভালও লাগে। কিন্তু সিনেমার পর্দায় সেসব দৃশ্য যতটাই আবেগঘন লেগেছে, বাস্তবে সেগুলি ততটাই নায়কের জন্য বিভীষিকা ছিল। সেটা অন্য কথা যে লিয়াম হেমসওয়ার্থ তা পর্দায় তা বুঝতে দেননি।

কিন্তু কেন চুম্বনদৃশ্য থাকলেই তাঁর আতঙ্ক হত? একটি সাক্ষাৎকারে লিয়াম হেমসওয়ার্থ জানিয়েছেন জেনিফার তাঁর খুব ভাল বন্ধু। কিন্তু ওই সিনেমার শ্যুটিংয়ের সময় যখনই চুম্বনদৃশ্যে অভিনয় করার সময় আসত, তখনই জেনিফার রসুন বা টুনা মাছ খেয়ে চুম্বনদৃশ্যে অভিনয় করতে আসতেন। তখন জেনিফারকে চুম্বন করাটা ওই গন্ধের জন্য কার্যত ভয়ংকর হত।

একথা শোনার পর জেনিফার অবশ্য জানিয়েছেন তিনি ইচ্ছে করে রসুন বা টুনা মাছ খেয়ে চুম্বনদৃশ্য শ্যুট করতে আসতেন তা নয়। খাবার খাওয়ার সময় ওগুলোও খাওয়া হয়ে যেত। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button