Entertainment

হাসপাতালে ভর্তি লতা মঙ্গেশকর

হাসপাতালে ভর্তি করতে হল লতা মঙ্গেশকরকে। মুম্বইয়ের বাসিন্দা লতা মঙ্গেশকরকে মুম্বইয়েরই একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর চিকিৎসার জন্য একটি চিকিৎসক দল তৈরি করা হয়েছে।

হাসপাতালে ভর্তি করা হল কিংবদন্তী সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরকে। তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছে। সাধারণত বাড়িতে থাকেন ভারতরত্ন সম্মান প্রাপ্ত এই গায়িকা। ৯২ বছর বয়স হয়েছে তাঁর। কিন্তু সেখানেও সংক্রমণের হাত থেকে রেহাই পেলেননা তিনি।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

করোনা সংক্রমণের শিকার হন লতা মঙ্গেশকর। যদিও তাঁর উপসর্গ হাল্কাভাবে প্রকাশ পেয়েছে। তবে তাঁর বয়সের কথা মাথায় রেখে কোনও ঝুঁকি নেননি তাঁর পরিবারের লোকজন। দক্ষিণ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে।

লতা মঙ্গেশকরকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখা হচ্ছে। তাঁর চিকিৎসার জন্য একটি চিকিৎসক দলও তৈরি করা হয়েছে। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

লতা মঙ্গেশকরের উপসর্গ দেখা দেওয়ায় তাঁর করোনা পরীক্ষা করানো হয়। তার রিপোর্ট পজিটিভ আসতেই আর দেরি না করে মঙ্গলবার সকালেই তাঁকে হাসপাতালে ভর্তি করে দেন তাঁর পরিবারের লোকজন।

এর আগে ২০১৯ সালের নভেম্বরেও লতা মঙ্গেশকরকে ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই ভর্তি করা হয়েছিল। সে সময় তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। তাঁর বুকে সর্দি জমে ছিল।

তখন সুস্থ হয়ে বাড়ি ফেরেন লতা মঙ্গেশকর। আবার করোনা আক্রান্ত হয়ে তাঁকে সেই ব্রিচ ক্যান্ডিতেই ভর্তি করতে হল। এরমধ্যেই লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন বলিউডের মানুষজন।‌

১৯২৯ সালে জন্ম লতা মঙ্গেশকরের। সবচেয়ে বেশি গান গাওয়ার জন্য তাঁর নাম গিনেস বুক অফ রেকর্ডসে ওঠে। ভারতের ৩৬টি ভাষায় তিনি গান গেয়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button