Wednesday , July 24 2019
Kushboo Sundar
ফাইল : খুশবু সুন্দর, ছবি - আইএএনএস

ভিড়ের সুযোগে অভব্য আচরণ, যুবককে চড় কষালেন অভিনেত্রী

অভিনেত্রী হিসাবে যথেষ্ট পরিচিত মুখ খুশবু সুন্দর। ২০০টির ওপর সিনেমা করেছেন তিনি। অনেকগুলি পুরস্কারও রয়েছে তাঁর ঝুলিতে। দক্ষিণ ভারতীয় সিনেমায় সুন্দরী নায়িকা হিসাবে তাঁকে সকলেই চেনেন। অভিনেত্রী খুশবু সুন্দর এখন একজন রাজনীতিবিদও। কংগ্রেস নেত্রী। বেঙ্গালুরুতে কংগ্রেস প্রার্থীর হয়ে প্রচার করছিলেন তিনি। আর ঠিক তখনই মেজাজ হারান খুশবু। তাঁর সঙ্গে অশ্লীল আচরণের জন্য ভিড়ের মধ্যেই এক যুবককে চিহ্নিত করে সপাটে চড় কষান অভিনেত্রী। দ্রুত ওই যুবককে ধরে নিয়ে যায় পুলিশ।

এই চড় কষানোর ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবিতে দেখা গেছে ভিড়ে ঠাসা চারধার। তারমধ্যে দিয়েই পথ করে কোনওক্রমে এগিয়ে যাচ্ছিলেন খুশবু। তাঁকে কয়েকজন কংগ্রেসকর্মী পথ করে দেওয়ার চেষ্টা করছিলেন। তারমধ্যে আচমকাই তিনি ঘুরে যান। তারপর তাঁর পিছন দিকে থাকা এক যুবককে সপাটে একটা চড় কষিয়ে দেন খুশবু। সেখানে থাকা পুলিশকর্মী দ্রুত ওই যুবককে ধরে সরিয়ে নিয়ে যান।

ঠিক কী ঘটেছিল তাঁর সঙ্গে সে সম্বন্ধে খুশবু মুখ খোলেননি। তবে এটা বুঝিয়ে দিয়েছেন ওই যুবক কোনও অশ্লীল আচরণ তাঁর সঙ্গে করেছিল। এমন আচরণ সহ্য না করে, মানিয়ে না নিয়ে তিনি যে প্রতিবাদ করেছেন তার জন্য সোশ্যাল মিডিয়া জুড়েই তাঁকে বাহবা দেওয়া হয়েছে। অনেকেই তাঁকে জানিয়েছেন তিনি একদম সঠিক কাজ করেছেন। তাঁর সাহসেরও তারিফ করেছেন অনেকে।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *