Entertainment

সারোগেট মাদার হতে পেরে বেজায় খুশি কৃতি শ্যানন

হতে চেয়েছিলেন অভিনেত্রী। নাচে ছিলেন রীতিমত পারদর্শী। কিন্তু ভাগ্যের ফেরে সুন্দরী তরুণীকে বেছে নিতে হল এক দম্পতির সন্তানের সারোগেসি। মিমি-র এই জীবনের পথ পরিবর্তনকে নিয়েই তৈরি হচ্ছে সিনেমা মিমি। যার মুখ্য ভূমিকায় থাকছেন বলিউড সুন্দরী তথা নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে প্রথম সারিতে থাকা কৃতি শ্যানন। সিনেমায় তাঁকে একজন তরুণী সারোগেট মাদার হিসাবে দেখা যাবে। এমন একটা চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে রীতিমত উত্তেজনায় ফুটছেন কৃতি।

কৃতির মতে, সিনেমাটি একটু ভিন্নধর্মী। এক তরুণীর গল্প। যিনি অভিনেত্রী হতে চেয়েছিলেন। কিন্তু ভাগ্যের ফেরে তাঁকে হতে হয় সারোগেট মাদার। আর এই সারোগেট মাদার হওয়ার পর তাঁর জীবন সম্পূর্ণ বদলে যায়। সেই জীবনের নানা মোড়ই সিনেমার উপপাদ্য। কৃতি জানিয়েছেন, মিমি-র চরিত্রটা এমনই যে তিনি জীবনে যত স্ক্রিপ্ট পড়েছেন তার মধ্যে অন্যতম সেরা মনে হয়েছে তাঁর।

এখনও পর্যন্ত সিনেমার ৪০ শতাংশ শ্যুটিং হয়ে গেছে। রাজস্থানের একটি জায়গার ওপর কাহিনি। এখানেই এক দম্পতির সন্তানের সারোগেট মাদার হবেন মিমি। সিনেমাটি সম্পূর্ণ হলে কৃতির দাবি দর্শকরা ছোট ছোট অনেক বুদ্ধিদীপ্ত মুহুর্ত দেখতে পাবেন। এমন অনেক চরিত্র এই সিনেমায় রয়েছে যা সিনেমা দেখে ফেরার পরও মানুষের মনে থেকে যাবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button