Entertainment

বিগ বস-১৩-র ঘরে নিজেকে নিয়েই প্রবল চিন্তায় কোয়েনা মিত্র

একজন মানুষ বড় হয়ে ওঠার সঙ্গে সঙ্গে তাঁর সঙ্গে বহু মানুষের পরিচয় হয়। এঁদের কারও সঙ্গে সম্পর্ক দীর্ঘ হয়। কারও সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। আবার নতুন কারও সঙ্গে যোগাযোগও হয়। আর এমনটা চলতেই থাকে। সারা জীবন ধরে। অভিনেত্রী কোয়েনা মিত্র-র ক্ষেত্রে এর অন্যথা হয়নি। তারপর যখন তিনি অভিনেত্রী তখন বহু মানুষের সঙ্গেই তাঁর যোগাযোগ হয়েছে। তাঁদের মধ্যে এমন কার সঙ্গে তাঁর যোগাযোগ হয়েছিল যাঁকে তিনি জীবনে দেখা সবচেয়ে দুরূহ মানুষ বলে মনে করেন?

কোয়েনা মিত্র এর উত্তরটা দিয়েছেন সকলকে চমকে দিয়ে। তাঁর উত্তর তিনি জীবনে যত মানুষ দেখেছেন তারমধ্যে সবচেয়ে দুরূহ মানুষটি তিনি নিজে স্বয়ং। কোয়েনা বিগ বস-এর ১৩ তম সিজনের একজন প্রতিযোগী। আর তিনি মনে করেন যেহেতু তিনি নিজেই খুব দুরূহ মানুষ তাই কারও সঙ্গে তাঁর কতটা খাপ খায় সেটা নিয়ে তিনি নিজেই খুব চিন্তিত।

বিগ বসের ঘরে কিন্তু রান্না করা, কাপড় কাচা সবই করতে হয়। সেসব তাঁর দ্বারায় হবে তো? কোয়েনা মনে করছেন, এসব কাজ কোনও সমস্যার নয়। তাঁর কাছে সবচেয়ে বড় সমস্যা হল বিগ বসের ঘরে একগুচ্ছ অজানা মানুষের সঙ্গে বাস করা। কারণ তিনি খবর নিয়ে জেনেছেন যে বিগ বসের ঘরে তাঁর সঙ্গে তাঁর পূর্ব পরিচিত কেউই থাকছেন না। ফলে এতজন অজানা অচেনা মানুষের সঙ্গে তাঁর আদৌ অ্যাডজাস্ট হবে কিনা তাই নিয়েই আপাতত চিন্তিত এই বাঙালি অভিনেত্রী। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button