Entertainment

হামামের মধ্যে তোয়ালে জড়ানো দৃশ্যই তাঁর সবচেয়ে পছন্দের, বললেন ক্যাটরিনা

তিনি মনে করেননা এ দেশের কোনও সিনেমায় এখনও এমন দৃশ্য দেখানো হয়েছে। তাই টাইগার ৩ সিনেমায় হামামে তোয়ালে পরে দৃশ্যই তাঁর সবচেয়ে পছন্দের, বললেন ক্যাটরিনা কাইফ।

হামামের মধ্যে স্নানরতা নারীর পরনে যে তোয়ালে ছাড়া আর কিছু থাকবেনা এটাই স্বাভাবিক। সেই অবস্থায় তুরস্কের বিশেষ স্নানে নারী আরও মোহময়ী হয়ে উঠতে পারেন, কিন্তু ফাইটার নয়। টাইগার ৩ সিনেমায় সেটাই কিন্তু হয়েছে।

এই সিনেমায় একটি হামামের মধ্যের দৃশ্য পর্দায় ফুটে উঠতে চলেছে। যেখানে ২ নারীকে ভীষণ এক সংঘর্ষে লিপ্ত হতে দেখা যাবে। যেহেতু তাঁরা হামামে রয়েছেন তাই ২ নারীর পরনেই জড়ানো ছিল কেবল একটি তোয়ালে। আর সেই অবস্থায় তাঁরা নিজেদের মধ্যে প্রবল সংঘর্ষ শুরু করলেন।

ক্যাটরিনা কাইফ এবং মিশেল লি আগেই জানিয়েছেন তাঁদের সবচেয়ে বড় চিন্তা ছিল হাতাহাতি করতে গিয়ে ক্যামেরার সামনেই তোয়ালে না শরীর থেকে খসে পড়ে। তেমনটা হয়নি।

তবে ক্যাটরিনা জানিয়েছেন, তপ্ত বাষ্পে ভরা হামামে এই সংঘর্ষের দৃশ্য করতে গিয়ে অনেক সময়েই হাত পিছলে যাচ্ছিল। হাত চালাতে গিয়ে ধোঁয়াটে পরিস্থিতিতে ভাল করে দেখাও যাচ্ছিল না। কিন্তু তার মধ্যেই একটা দারুণ দৃশ্যের শ্যুটিং হয়। আর তা সফলভাবে হয়।

ক্যাটরিনার মতে, ভারতীয় সিনেমায় মহিলাদের হাতাহাতির দৃশ্য অনেক দেখানো হয়েছে। কিন্তু এই সিনেমায় হামামের মধ্যে তাঁদের এই তোয়ালে জড়িয়ে হাতাহাতির মত দৃশ্য আগে কখনও দেখানো হয়নি।

ক্যাটরিনা এখন মুখিয়ে আছেন দর্শকরা তাঁর এই হামামের দৃশ্য দেখে কি বলেন তা শোনার জন্য। প্রসঙ্গত হামাম হল তুরস্কের তপ্ত বাষ্পপূর্ণ এক ধরনের স্নানঘর।‌ — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button