Entertainment

শেষে কিনা অটোয় বসে খেতে হল কার্তিককে

লখনোই পরোটা সঙ্গে ছোলে। নবাবদের শহর লখনউয়ের জিভে জল আনা বিশেষ কোনও পদের নাম বলতে বললে এই ডিশের কথা অবশ্যই বলতে হয়। তাই লখনোই পরোটা ও ছোলের টান থেকে নিজেকে দূরে রাখতে পারলেন না অভিনেতা কার্তিক আরিয়ান। নতুন প্রজন্মের হার্টথ্রব নায়ক হিসাবে কার্তিক ইতিমধ্যেই নিজের জায়গা পাকা করে নিয়েছেন। আর অভিনেতা মানেই শরীর সচেতন। কিন্তু সেসবের তোয়াক্কা না করে লখনউয়ের জিবে জল আনা স্ট্রিট ফুড লখনোই পরোটা ও ছোলের থালা হাতে অটোরিকশার সিটেই বসে পড়লেন কার্তিক। সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল সাইটে।

লখনউয়ের রাস্তায় অটোয় বসে কার্তিক আরিয়ানের সেই পরোটা-ছোলে খাওয়ার ছবি দ্রুত ভাইরাল হয়। কার্তিক ছবির তলায় লেখেন ডায়েটে রয়েছে চিন্টু ত্যাগী! প্রসঙ্গত এখন লখনউতে রয়েছেন কার্তিক। ১৯৭৮ সালে বিআর চোপড়া-র তৈরি রোমান্টিক কমেডি ‘পতি, পত্নী অউর ও’ সুপারহিট হয়। সেই ছবিই নতুন মোড়কে ফের তৈরি হচ্ছে। সিনেমায় কার্তিক আরিয়ান করছেন চিন্টু ত্যাগী-র তরিত্র। তাই সেই চরিত্রের নাম দিয়েই কার্তিকের মশকরা চিন্টু ত্যাগী ডায়েটে রয়েছে।

ছবিটি সোশ্যাল সাইটে দেখতে পাওয়ার পর থেকেই কার্তিকের ফ্যানরা কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন। কেউ বলছেন তিনি প্রতিদিনই অটোয় বসে খান। কেউ লিখেছেন, হ্যাঁ ভাই ডায়েটের জন্য ছোলে বাটুরে, আমারও চাই এমন ডায়েট ফুড! আবার কেউ লিখেছেন, ছোলে কুলচের চেয়েও তুমি বেশি সুস্বাদু। এমন নানা কমেন্টের বন্যা এখন হয়তো তারিয়ে উপভোগ করছেন ২৮ বছরের এই অভিনেতা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button