Entertainment

শ্যুটিংয়ে আমির খান খাবার টেবিলে কি করেছিলেন, ২৯ বছর পর বললেন করিশ্মা কাপুর

সেদিন শ্যুটিংয়ের সময় খাবার টেবিলে আমির খান কি করেছিলেন সেকথা এতদিন পর সর্বসমক্ষে জানিয়ে দিলেন সিনেমার নায়িকা করিশ্মা কাপুর।

আমির খান ও করিশ্মা কাপুর অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’ ৯০-এর দশকের অন্যতম সেরা হিট সিনেমাগুলির একটি। সিনেমায় আমির খান ছাড়াও ছিলেন সলমন খান। অন্যদিকে করিশ্মার সঙ্গে সিনেমায় আর এক নায়িকা হিসাবে ছিলেন রবিনা ট্যান্ডন।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া হাস্যরসাত্মক এই সিনেমার শ্যুটিংয়ের অনেকটাই হয়েছিল মুম্বইয়ের মাড আইল্যান্ডের পুনাওয়ালা বাংলোয়। রাজকুমার সন্তোষী পরিচালিত এই সিনেমায় টানা শ্যুটিং চলছিল তখন।

করিশ্মা সেই শ্যুটিংয়ের সময়ের অজানা কথা বলতে গিয়ে বলেন সেদিন একটি খাবার টেবিলের শ্যুটিংয়ের বন্দোবস্ত হচ্ছিল। ২৯ বছর পরও তাঁর সেদিনের সেই শ্যুটিংয়ের সময়ের কথা মনে আছে আমির খানের জন্য।

করিশ্মা জানান, সেদিন খাবার টেবিলে নুন ও মরিচের কৌটো সঠিক জায়গায় সাজিয়ে রাখা থেকে খাবার প্লেটগুলি পর্যন্ত আমির নিখুঁত করে সাজিয়ে রেখেছিলেন। একজন অভিনেতা হয়ে এ কাজটাও তিনি নিজে হাতে করেছিলেন দৃশ্যে যাতে ভুল না থাকে সেজন্য।


করিশ্মার মতে, আমিরকে এখন পারফেকশনিস্ট বলা হয়, তা কিন্তু সে সময়ও ছিল। আমিরকে দেখে তিনি শিখেছিলেন যে নিখুঁত হওয়াটা ঠিক কি। এখনও তাই সেদিনের কথা মনে আছে তাঁর।

প্রসঙ্গত দীর্ঘ সময় পর্দার অন্তরালেই কাটিয়েছিলেন করিশ্মা। এখন তিনি ফের কাজে ফিরেছেন। তাঁকে দেখা যেতে চলেছে ‘মার্ডার মুবারক’ ও ‘ব্রাউন’ সিনেমায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button