Entertainment

সইফ বাইক চালাতে জানেন না শুনে শ্যুটিংয়ে কি করলেন করিশ্মা

বাইকের বিজ্ঞাপন। সইফ আলি খান বাইক চালাবেন। কিন্তু শেষ মুহুর্তে করিশ্মা কাপুর জানতে পারেন সইফ বাইক চালাতেই পারেন না। তারপর কি হল জানালেন করিশ্মা।

যদিও ঘটনাটা অনেকদিন আগের। তখন করিশ্মা কাপুর নায়িকা হিসাবে বলিউডে রীতিমত জনপ্রিয়। অন্যদিকে সইফ আলি খানও জনপ্রিয় নায়ক। করিশ্মার বোন করিনা কাপুর তখনও সইফ আলি খানের গৃহিণী নন। নায়ক নায়িকাদের নিয়ে বিজ্ঞাপন তো তখনও চুটিয়ে হত। ফলে একটি বাইক সংস্থা তাদের বাইকের বিজ্ঞাপনের জন্য বেছে নেয় সইফ আলি খান ও করিশ্মা কাপুরকে। ঘটনার কথা এতদিন পর নিজেই জানিয়েছেন করিশ্মা কাপুর।

বিজ্ঞাপনের শ্যুটিংটা হচ্ছিল ফিল্মসিটি ঘাট-এ। সেখানে বিজ্ঞাপনে সইফ বাইক চালাবেন। কিন্তু শেষ মুহুর্তে করিশ্মাকে সইফ জানান তিনি কিন্তু বাইক চালাতেই পারেন না।

সে কি কথা! করিশ্মা প্রমাদ গোনেন। বাইক থেকে ফেলে দেবে তো! সইফ অবশ্য জানান এই বিজ্ঞাপনের কাজটি পাওয়ার পরই তিনি বাইক চালানো শেখা শুরু করেছেন। নিয়মিত অনুশীলনও করছেন।

একজন শিক্ষানবিশ বাইক চালকের হাতে প্রায় জীবন সঁপে দেওয়ার কথা ভেবে আরও আতঙ্কিত হয়ে পড়েন করিশ্মা। তবে তিনি জানান, তাঁরা ২ জনই অনেক অনুশীলন করে বিজ্ঞাপনের শ্যুটিং সফলভাবেই শেষ করেন। কারও চোট আঘাতও লাগেনি।


একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়ে করিশ্মা কাপুর এটাও জানান যে সইফ আলি খান সেদিন বাইক চালাতে জানতেন না ঠিকই, কিন্তু এখন তাঁর বাড়ির জামাই একজন পাকা বাইক চালক।

করিশ্মা কাপুর নব্বইয়ের দশকে বলিউডে দাপটে অভিনয় করেছেন। তাঁর প্রথম সিনেমা প্রেম কয়েদি। ১৯৯১ সালে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button