Entertainment

ভাইয়ের বিয়ে, বিমানবন্দরেই সাজগোজ করে ছুটলেন করিনা কাপুর

দম ফেলার ফুরসত নেই। ব্যস্ত শিডিউল। তবু পরিবারের জন্য তো তার মধ্যে থেকেই সময় বার করে নিতে হয়। তার ওপর যখন বিয়েটা তাঁর পিসতুতো ভাইয়ের। ফলে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই হবে। শনিবার ছিল বিয়ের আগে ‘রোকা’ অনুষ্ঠান। সেই রোকায় অংশ নিতে মুম্বই ফিরছিলেন করিনা কাপুর খান। কিন্তু বিয়ে মানে তো সাজগোজ। তিনি তো বিয়ের সাজে নেই। অগত্যা বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য প্রয়োজনীয় সাজটা বিমানবন্দরেই এক ফাঁকে সেরে নিলেন তিনি।

বেঙ্গালুরু বিমানবন্দরে তাঁর সেই বিয়েতে যোগ দেওয়ার মেক-আপ এর ভিডিও এখন ভাইরাল। করিনা কাপুর তাঁর ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য কেমন সাজলেন তা দেখার সুযোগ অনেক নেটিজেনই হাতছাড়া করতে চাননি। করিনা নিজেই ওই ভিডিওতে মজা করে জানিয়েছেন এটা তাঁর নতুন মেকআপ রুম। যার নাম বেঙ্গালুরু বিমানবন্দর। করিনা বেঙ্গালুরু এসেছিলেন একটি ফ্যাশন স্টোরের উদ্বোধনে। সেখান থেকে তাঁর সোজা মুম্বই বিমানবন্দরে নেমে রোকা অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল।

Kareena Kapoor
বিমানবন্দরে মেকআপ নিচ্ছেন করিনা কাপুর, ছবি – আইএএনএস

করিনার পরনে ছিল লাল রঙের পোশাক। চুলের সাজসজ্জা ও বাকি মেকআপ করার জন্য তাঁর সঙ্গে ছিল তাঁর টিম। ভাই অমন জৈনের রোকা অনুষ্ঠানে পৌঁছেও যান সেজেগুজে একদম সঠিক সময়ে। সঙ্গে ছিলেন স্বামী সইফ আলি খান। এছাড়াও ঋষি কাপুর, নিতু সিং, রণধীর কাপুর, কিয়ারা আডবাণী, তারা সুতারিয়া সহ বলিউডের নবীন প্রবীণ প্রজন্মের অনেকেই উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button