Entertainment

অনুষ্কা শর্মার কেরিয়ার শেষ বিতর্কে ঘি ঢালল করণ জোহরের পাল্টা আক্রমণ

তিনি অনুষ্কা শর্মার কেরিয়ার শেষ করতে চেয়েছিলেন। পুরনো ভিডিও ক্লিপ ঘিরে কড়া সমালোচনার মুখে পড়া করণ জোহর এবার পাল্টা আক্রমণের রাস্তায় হাঁটলেন।

লাগা লো ইলজাম, হাম ঝুঁকনে বালোঁ মে সে নেহি, ঝুট কা বন যাও গুলাম, হাম বোলনে বালোঁ মে সে নেহি, জিতনা নিচে দিখাওগে, জিতনে আরোপ লাগাওগে, হাম গিরনে বালোঁ মে সে নেহি, হামারা করম হামারা বিজয় হ্যায়, আপ উঠা লো তলবার, হাম মারনে বালোঁ মে সে নেহি।

একটি জনপ্রিয় হিন্দি কবিতার কয়েকটি লাইন বদলে এভাবেই এবার ইন্সটাগ্রামের হাত ধরে পাল্টা আক্রমণের রাস্তা বেছে নিলেন বলিউডের প্রথমসারির পরিচালক প্রযোজক করণ জোহর।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

যা লিখলেন তার বাংলা করলে দাঁড়ায়, যতই দোষারোপ করা হোক, তিনি নিচু হবেন না, হয়ে যাও মিথ্যার দাস, তিনি সেসব নিয়ে মন্তব্য করা মানুষের দলে পড়েন না, যতই ছোট কর, যতই দোষ দাও, তিনি মাথা নিচু করার দলে পড়েন না, তাঁর কর্মই তাঁর বিজয়, তুমি যতই তরোয়াল ওঠাও, তিনি পাল্টা মার দেওয়ার দলে পড়েন না।

করণ জোহরের একটি পুরনো ভিডিও ক্লিপ ইন্টারনেট জুড়ে ঘুরছে। যেখানে করণ জোহরকে বলতে শোনা গেছে যে রব নে বানা দি জোড়ি সিনেমায় শাহরুখ খানের নায়িকা হিসাবে অনুষ্কা শর্মাকে নিতে তিনি বারণ করেছিলেন। অনুষ্কা শর্মার কেরিয়ার শেষ করতে করণ জোহর চেষ্টা করেছিলেন এমন কথা ইন্টারনেটে ঘুরছে।

Anushka Sharma
ফাইল : অনুষ্কা শর্মা, ছবি – আইএএনএস

যে কারণে নেট দুনিয়ায় প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে করণকে। এমনকি পরিচালক বিবেক অগ্নিহোত্রী, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের মত বলিউড তারকার সমালোচনার মুখেও পড়তে হয়েছে করণকে। এবার তিনি পাল্টা মুখ খুললেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *