Entertainment

করিনা কাপুরের প্রাক্তন স্বামী, মুখ ফস্কালেন করণ জোহর

কথাটা যে তিনি মুখ ফস্কেই বলে ফেলেছিলেন তা পরে করণ জোহরের ঠিক করা থেকেই পরিস্কার। কিন্তু ততক্ষণে শোয়ের মাঝেই তির বেরিয়ে গিয়েছে।

করণ জোহরের একটি টিভি শো রীতিমত জনপ্রিয়। কফি উইথ করণ দেখার জন্য বহু মানুষ অপেক্ষা করে থাকেন। যেখানে করণ জোহরের ডাকে সাড়া দিয়ে হাজির হন সিনেমা জগতের সেলেবরা।

কিছুদিন আগেই এই শোয়ে হাজির হয়েছিলেন করিনা কাপুর খান এবং আমির খান। শো চলাকালীন এমন এক কাণ্ড ঘটে যা করিনা কাপুর বোধহয় কখনও ভুলতে পারবেননা।

প্রশ্ন চলাকালীন করণ জোহর এক সময় মুখ ফস্কে করিনাকে বলেন, তিনি তো অনেকবার এই শো-তে এসেছেন। আগে তিনি তাঁর প্রাক্তন স্বামী।

একথা বলার পরই করণ থমকে যান। করিনা তখন শ্যেন দৃষ্টি নিয়ে করণের দিকে চেয়ে। আর আমির খান যে মজা পেয়েছেন তা তাঁকে দেখেই বোঝা যায়।

নিজেকে কিছুটা সামলে নিয়ে করণ বলতে শুরু করেন, না দুঃখিত প্রাক্তন স্বামী নয় প্রাক্তন প্রেমিক। তাঁর সঙ্গে করিনা যে তাঁর শোয়ে হাজির হয়েছিলেন সেকথা করিনাকে মনে করান করণ।

প্রসঙ্গত করিনার সঙ্গে শাহিদ কাপুরের প্রেমপর্বের কথা কারও অজানা নয়। শাহিদ ও করিনা যখন চুটিয়ে প্রেম করছেন তখন তাঁরা একসঙ্গে কফি উইথ করণে এসেছিলেন।

শাহিদ ও করিনা ২০০০ সালের শুরু থেকেই প্রায় একে অপরের প্রেমে পাগল ছিলেন। তাঁরা তাঁদের সম্পর্কের কথা লুকিয়েও রাখেননি। বরং সকলের সামনেই স্বীকার করতেন।

২০০৭ সালে মুক্তি পায় শাহিদ করিনা জুটির অন্যতম সেরা সিনেমা জব উই মেট। সেই সিনেমার পরেই ২ জনের সম্পর্কে ফাটল ধরে।

পরে করিনা সইফ আলি খানের সঙ্গে প্রেমে জড়ান। ২০১২ সালে তাঁরা বিয়ে করেন। অন্যদিকে শাহিদ ২০১৬ সালে বিয়ে করেন মীরা রাজপুতকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.