Entertainment

তাঁর ওপর রেগে চিৎকার করতে বলেছিলেন কাজল, করণের মনে পড়ল সেকথা

কেউ তাঁর ওপরই কাউকে চোটপাট করার অধিকার দেন কি? নিশ্চয়ই দেন না। বরং এমনটা করলে অসন্তুষ্ট হন। কাজল কিন্তু তা করেননি।

বলিউডের অন্যতম পরিচালক প্রযোজক করণ জোহর। একজন পরিচালক হিসাবে তাঁর প্রথম সিনেমা কুছ কুছ হোতা হ্যায়। সেই সিনেমা যেমন বক্স অফিসে হিট হয়েছিল, তেমন সে সিনেমায় তারকা সম্ভার ছিল দেখার মতন। শাহরুখ খান, কাজল, রানি মুখোপাধ্যায়ের মত তারকারা ওই সিনেমায় কাজ করেছেন।

এই সিনেমা যখন তৈরি হচ্ছে তখন করণ জোহরের বয়স মাত্র ২৪ বছর। তিনি কাজ করছেন শাহরুখ খান, কাজলের মত ততদিনে সুপ্রতিষ্ঠিত সব তারকার সঙ্গে।

শ্যুটিংয়ের সময় করণ জোহর খুব শান্ত হয়ে কাজ করতেন। কারও ওপর চেঁচামেচি করতেন না। কাজল কিন্তু তাঁকে ডেকে প্রথম দিনই বলেন, করণ যেন মাঝে মাঝেই তাঁর ওপর রেগে চিৎকার করেন।

এতে সকলে দেখবেন যে কাজলের মত অভিনেত্রীর ওপরও চিৎকার চেঁচামেচি করছেন তরুণ পরিচালক। এতে ইউনিটের অন্যরাও করণকে সমীহ করবেন।

ইউনিটের ওপর করণের নিয়ন্ত্রণ থাকবে। সকলে বুঝবেন যে এই পরিচালক কাজলের ওপরও চিৎকার করতে পারেন। তাতে সকলে তাঁকে গুরুত্ব দেবেন।

কাজলের সেই উপদেশ অবশ্য করণ কাজে লাগাননি। তিনি কাজলের ওপর কোনও রাগ দেখাননি বা চিৎকার করেননি। প্রসঙ্গত কুছ কুছ হোতা হ্যায় এমন একটা সিনেমা যা নব্বইয়ের দশকের অন্যতম ব্লকবাস্টার সিনেমার তকমা পায়।

অবশ্যই সেই সিনেমায় কাজলের অভিনয় সকলের মন কেড়েছিল। একদম তরুণ বয়সেও করণ জোহর এই সিনেমা তৈরি করেন একদম পাকা হাতের পরিচালকের মতই। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button