Entertainment

করণ জোহরকে বলিউডের মাফিয়া বলে বোমা ফাটালেন কঙ্গনা

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একের পর এক তোপ দেগে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার তিনি মুখ খুললেন এবং বোমা ফাটালেন।

মুম্বই : বোমা বিস্ফোরণ বললেও কম বলা হবে। কঙ্গনা রানাওয়াত মঙ্গলবার যে দাবি প্রকাশ্যে করলেন তাতে অনেকের মাথা ঘুরে যেতে পারে। বলিউড যে কয়েকজন মুভি মাফিয়ার অঙ্গুলিহেলনে চলে তেমন দাবি আগেই করেছিলেন গায়ক সোনু নিগম। তাঁকে সেভাবে গাইতে না দেওয়ার পিছনে বলিউডের হাতে গোনা কয়েকজন স্বনামধন্য যে জড়িত তেমন কথাও বলেছিলেন সোনু। এবার কিন্তু কঙ্গনা কোনও রাখঢাক না করেই দাবি করলেন বলিউড মুভি মাফিয়ার পাণ্ডা হলেন পরিচালক করণ জোহর। করণের সঙ্গীদের হায়েনা বলেও বোমা ফাটান কঙ্গনা।

কঙ্গনা তাঁর ট্যুইটার অ্যাকাউন্টে যা লিখেছেন তাকে একটি বড়সড় বোমা বললেও কম বলা হয়। তা আবার তিনি ট্যাগ করেছেন প্রধানমন্ত্রীর দফতরকে। কঙ্গনা খোলাখুলি দাবি করেছেন, করণ জোহরই হলেন বলিউড মুভি মাফিয়ার প্রধান কালপ্রিট। তারকাদের সন্তানদের সুযোগ করে দিতে করণ ও তাঁর সঙ্গীরা বহু তারকা সন্তান নন এমন প্রতিভাদের কেরিয়ার শেষ করে দিয়েছেন। তারপরেও করণ জোহর ঘুরে বেড়াচ্ছেন। তাঁর বিরুদ্ধে কিছু কী হবে, এমন প্রশ্নও তুলেছেন কঙ্গনা। এমনকি করণ জোহরের কয়েকজন সঙ্গী রয়েছেন বলে দাবি করে তাঁদের হায়েনার সঙ্গে তুলনা করেছেন কঙ্গনা।

কঙ্গনা অবশ্য টানাই বোমা ফাটিয়ে চলেছেন। সুশান্তের মৃত্যুর পর থেকে কঙ্গনা এতটাই ভোকাল যে তা রীতিমত সারা দেশের নজর কেড়েছে। বলিউডে প্রবলভাবে স্বজনপোষণ ও পক্ষপাতিত্ব চলে বলে দাবি করে কঙ্গনা এর আগে বলেন তা হয় কেবল তারকাদের ছেলেমেয়েদের সুযোগ পাইয়ে দেওয়ার জন্য।

কঙ্গনা আরও দাবি করেন যে বলিউডে যে পার্টিগুলি হয় সেখানে অধিকাংশ ক্ষেত্রেই নিষিদ্ধ মাদকের ব্যবহার হয়। তিনি এও দাবি করেন যে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যদি এসব পার্টিতে হানা দেয় তাহলে অনেক বড়বড় নামের গারদের পিছনে জায়গা হবে। কঙ্গনা ট্যুইটে লেখেন তাঁর আসা স্বচ্ছ ভারত মিশন-এ বলিউডের এই জঞ্জাল নিশ্চয়ই সাফ হবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button