Entertainment

কঙ্গনা ক্ষমা না চাইলেও ক্ষমা চেয়ে নিল বালাজি


একতা কাপুরের বালাজি টেলিফিল্মস-এর প্রযোজনায় তৈরি হয়েছে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। সিনেমাটি হলে প্রকাশ পাচ্ছে আগামী ২৬ জুলাই। তার আগে গত ৭ জুলাই এই সিনেমার গানের প্রকাশ অনুষ্ঠান ছিল মুম্বইয়ে। সেখানে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন সিনেমার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সহ অন্য অভিনেতা অভিনেত্রীরা। এই সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিককে সরাসরি আক্রমণ করেন কঙ্গনা। ওই সাংবাদিক কঙ্গনার সিনেমা ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’ সিনেমাটির সমালোচনা করে আগে কিছু লিখেছিলেন। সেই প্রসঙ্গ তুলে তাঁকে কড়া ভাষায় আক্রমণ শুরু করেন কঙ্গনা। এর প্রতিবাদ করেন ওই সাংবাদিক। যদিও তারপরও কঙ্গনা তাঁকে আক্রমণ চালিয়ে যান। উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।


এই ঘটনা সামনে আসার পর বিনোদন জগতের সাংবাদিকরা কঙ্গনার আচরণের বিরুদ্ধে এককাট্টা হয়ে ফেটে পড়েন। এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়া সাফ জানিয়ে দেয় কঙ্গনাকে এজন্য ক্ষমা চাইতে হবে। কঙ্গনাকে বয়কটেরও সিদ্ধান্ত নেয় তারা। এই অবস্থায় একতা কাপুরের তরফে তাঁর প্রয়োজক সংস্থা জানিয়ে দিল যেহেতু পুরো ঘটনা তাদের সিনেমার অনুষ্ঠানে হয়েছে তাই তারা এই ঘটনার জন্য ক্ষমা চাইছে। তাদের তরফে সাংবাদিকদের কাছে অনুরোধ করা হয় এই ঘটনার জন্য যেন জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার গোটা টিমের লড়াই প্রভাবিত না হয়।


এত ঘটনার পরও অবশ্য কঙ্গনা রানাওয়াত কোনও প্রতিক্রিয়া ব্যক্ত করেননি। তিনি ক্ষমাও চাননি। ফলে বিষয়টি যে বালাজি টেলিফিল্মসের ক্ষমা চাওয়াতেই ইতি হল তা হয়তো নয়। বিনোদন জগতের সাংবাদিকরা যেভাবে কঙ্গনার বিরুদ্ধে চলে গেছেন তাতে এই জটিলতা আরও দূর গড়াবে বলেই মনে করছেন বলিউডের সঙ্গে যুক্ত মানুষজন। এই ঘটনার পর কঙ্গনা সংবাদ মাধ্যমে কতটা প্রচার পাবেন তা নিয়েও প্রশ্ন থেকে যাচ্ছে। কোনও সাংবাদিক কি এর পরেও কঙ্গনা সম্বন্ধে ভাল কিছু লিখবেন? সে প্রশ্ন কিন্তু থেকেই যাচ্ছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা




Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *