Wednesday , July 24 2019
Kangana Ranaut
ফাইল : মুম্বইতে একটি সংস্থার প্রচারে কঙ্গনা রানাওয়াত, ছবি - আইএএনএস

ক্ষমা চাইতে হবে কঙ্গনা রানাওয়াতকে, এককাট্টা সংবাদমাধ্যম

শেষ কয়েক বছরে বলিউডে বারবার বিতর্কে জড়িয়ে পড়েছেন কঙ্গনা রানাওয়াত। সে হৃতিক রোশন হোন বা সাংবাদিক। সম্প্রতি তিনি তাঁর রিলিজ হতে চলা সিনেমা ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র সাংবাদিক বৈঠকে এক সাংবাদিকের সঙ্গে রীতিমত ঝগড়া জুড়ে দেন। কঙ্গনার দাবি ছিল তাঁর সিনেমা ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’ নিয়ে খারাপ কথা লিখেছেন ওই সাংবাদিক। এই নিয়ে ক্রমশ চড়তে থাকে বাক্য বিনিময়। ওই সাংবাদিক সাফ জানান, তিনি একজন সাংবাদিক। তাঁর লেখা নিয়ে এভাবে কঙ্গনা আক্রমণ করতে পারেননা। যদিও তাতে অবস্থার পরিবর্তন হয়নি।

এই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই সেই ফুটেজ দেখার পর কঙ্গনা সম্বন্ধে কড়া কথা লেখেন। কেউ লেখেন মিডিয়ার উচিত এরপর কঙ্গনাকে বয়কট করা। কেউ লেখেন নিজের ক্ষমতা জাহির করে একজন সাংবাদিকের সম্বন্ধে মিথ্যা বলেছেন কঙ্গনা। কঙ্গনার ওই আচরণের বিরুদ্ধেই গেছেন অধিকাংশ নেটিজেন।

এই ঘটনা কিন্তু ওই সাংবাদিক সম্মেলনেই শেষ হয়ে যায়নি। ইতিমধ্যেই সাংবাদিকদের সংগঠন একসঙ্গে বসেছে। তারা মেন্টাল হ্যায় কেয়া সিনেমার প্রযোজক একতা কাপুরের সঙ্গেও দেখা করতে চলেছে। কঙ্গনাকে তাঁর আচরণের জন্য ক্ষমা চাইতে হবে বলেও সাফ জানিয়েছে সাংবাদিকদের সংগঠন। ফলে সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিকের সঙ্গে খারাপ আচরণ করে ফের বিতর্কে জড়িয়ে গেলেন কঙ্গনা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *