Entertainment

হাসপাতালে ভর্তি অভিনেতা কমল হাসান, উদ্বেগে ভক্তরা

হাসপাতালে ভর্তি অভিনেতা কমল হাসান। তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেয়ে তাঁর অনুরাগীদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়ে। তিনি কেমন আছেন জানার চেষ্টা করেন অনেকে।

হাসপাতালে ভর্তি হলেন দক্ষিণী চিত্রতারকা কমল হাসান। যিনি দক্ষিণী অভিনেতা হলেও বলিউডে নিজের একটা শক্তিশালী জায়গা করে নিয়েছিলেন তাঁর অভিনয় প্রতিভার গুণে।

অভিনয়ের পাশাপাশি কমল হাসান এখন পুরোদস্তুর একজন রাজনৈতিক ব্যক্তিত্বও। তাঁর রাজনৈতিক দল মাক্কাল নিধি মায়াম তামিলনাড়ু ও পুদুচেরিতে যথেষ্ট জনপ্রিয়।

কমল হাসান কিছুদিন আগে আমেরিকায় গিয়েছিলেন। তাঁর ফ্যাশন ব্র্যান্ড খদ্দর-এর উদ্বোধনে তিনি গিয়েছিলেন শিকাগোতে।

আমেরিকা থেকে দেশে ফেরার পর কমল হাসানের সর্দিকাশি হয়। খুব বাড়াবাড়ি না হলেও ঝুঁকি নেননি তিনি। করোনা পরীক্ষা করিয়ে নেন। আর তাতেই দেখা যায় তিনি করোনা পজিটিভ।

করোনা ধরা পড়ার পর নিজেকে সকলের থেকে আলাদা করে নিতে কমল হাসান নিজেই হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নেন। সেইমত হাসপাতালে ভর্তিও হয়ে যান।

যাতে তাঁর অনুরাগীরা উদ্বেগে না ভোগেন সেজন্য নিজেই ট্যুইট করে তাঁর করোনা আক্রান্ত হওয়া এবং হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি পরিস্কার করেন কমল হাসান। তাঁর করোনা উপসর্গ যে হাল্কাই তাও পরিস্কার করে দিয়েছেন তিনি।

৬৭ বছর বয়স্ক এই অভিনেতা এও জানিয়েছেন যে করোনা এখনও বিদায় নেয়নি। তাই সতর্কতায় কোনও ঢিলেমি দেওয়া যাবেনা। সকলকে আদপে করোনাবিধি মেনে চলারই পরামর্শ দিয়েছেন তিনি।

কমল হাসান কেবল একজন বিখ্যাত অভিনেতাই নন, তিনি একাধারে পরিচালক, প্রযোজক, গায়ক, সংলাপ লেখক, গীতিকার, টেলিভিশন সঞ্চালক, নৃত্যশিল্পী, কোরিওগ্রাফার। সেইসঙ্গে তিনি একজন রাজনীতিবিদও। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.