Entertainment

মেয়ে নিশাকে নিয়ে এবার মুখ খুললেন কাজল

মেয়ে নিশাকে নিয়ে এবার মুখ খুললেন কাজল। মেয়েকে একটি তকমাও দিয়ে ফেললেন তিনি। পাশাপাশি ছবি দিয়ে সেকথা সোশ্যাল মাধ্যমেই ভাগ করে নিলেন।

কাজল ও অজয় দেবগণের মেয়ে নিশা কিছুদিন আগেই সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন। একটি পার্টির ছবিকে কেন্দ্র করে কতক বিতর্কও মাথাচাড়া দেয়। তবে কথায় বলে যে কোনও প্রচারই উপকারে লাগে। পরিচিতি দেয়। সেটাই হয় নিশার সঙ্গে।

প্রচারের আলোটা নিশা নিজের দিকে টেনে নেন। অনেকেই চিনে যান অজয় কাজলের মেয়েকে। এবার সেই নিশাকে নিয়ে কাজল গিয়েছিলেন নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার-এর উদ্বোধনে। সেখানে মা ও মেয়ে ২ জনই সেজেছিলেন রূপোলী জমকালো পোশাকে।

সৌন্দর্য ও পোশাক মিলিয়ে ২ জনই নজর কাড়েন। সেই সময় তোলা অনেকগুলি ছবি কাজল সোশ্যাল মাধ্যমে প্রকাশ করেন। কাজলের সেই পরিচিত হাসির পাশাপাশি মেয়ে নিশাও ঝলমল করছিলেন।

এই ছবি সামনে এনে কাজল লেখেন মিনি মি অ্যান্ড মি, অর্থাৎ ছোট্ট আমি এবং আমি! নিজের মেয়ের সঙ্গে নিজের মিল খুঁজে সেটাই মেয়ের সম্বন্ধে বললেন ভারতীয় সিনেমার অন্যতম অভিনেত্রী কাজল।


নিশা পেলেন তাঁর মায়ের কাছ থেকে এমন এক দরাজ সার্টিফিকেট। প্রসঙ্গত যে অনুষ্ঠানকে সামনে রেখে মা ও মেয়ের এই সাজ এবং ছবি, সেই নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার-এর উদ্বোধন কিন্তু শুধু দেশের নয়, বিদেশেরও চোখ ধাঁদিয়ে দিয়েছে তার চাঁদের হাটে।

যেখানে নাচতে দেখা যায় শাহরুখ খানকে। সঙ্গে বরুণ ধাওয়ান, রণবীর কাপুরের নাচ। মার্কিন সুপার মডেল গিগি হাদিদকে বরুণের কোলে তুলে নিয়ে চুম্বন। স্পাইডার-ম্যান খ্যাত টম হল্যান্ডের উপস্থিতি।

এছাড়া পেনেলোপে ক্রুজের মত অভিনেত্রী, সলমন খান, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, কার্লি ক্লোস, সইফ আলি খান, করিনা কাপুর খান এবং আরও অনেক তারকা এই অনুষ্ঠানকে চোখ ঝলসানো করে দেন।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button