Entertainment

জনপ্রিয় অভিনেতা না অন্য কারও, এবার পরিস্কার হল জঙ্গলে পাওয়া হাড়গোড়গুলো কার

জঙ্গলে পাওয়া যাওয়া হাড়গোড়গুলো কার তা নিয়ে প্রশ্ন উঠেছিল। ওই জায়গা থেকেই এক জনপ্রিয় অভিনেতার নিখোঁজ হওয়া একটা সন্দেহেরও জন্ম দিয়েছিল।

জঙ্গলে বেড়াতে গিয়ে সেখানে কিছু হাড়গোড় ও দেহাংশ দেখতে পান কয়েকজন। সেগুলো সম্বন্ধে দ্রুত খবর দেওয়া হয় স্থানীয় প্রশাসনকে। তারা এসে সেগুলো উদ্ধার করে নিয়ে যায় পরীক্ষার জন্য।

এদিকে যেখানে ওই হাড়গোড় পাওয়া যায় তারই আশপাশ থেকে ৫ মাস আগে নিখোঁজ হয়ে গিয়েছিলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা। অনেক খুঁজেও তাঁকে বা তাঁর দেহ মেলেনি।

তাই অনেকের মনেই প্রশ্ন জাগে যে ওই হাড়গোড়গুলো ওই অভিনেতারই নয়তো? যদিও তখন পরীক্ষা না করে কিছুই বলা যাবেনা বলে জানিয়ে দিয়েছিল প্রশাসন।

অবশেষে সেই পরীক্ষা শেষে তারা নিশ্চিত করে জানাল হাড়গুলো কার। প্রশাসনের তরফে নিশ্চিত করে জানানো হয়েছে ওই হাড়গোড় অন্য কারও নয়, ক্যালিফোর্নিয়ার সেন্ট গ্যাব্রিয়েল মাউন্টেন্সের কাছ থেকে ৫ মাস আগে নিখোঁজ হওয়া অভিনেতা জুলিয়ান স্যান্ডস-এরই। যাঁর ওই দেহাংশ ও হাড়গোড় পাওয়া যায় কাছেই ক্যালিফোর্নিয়ার মাউন্ট বাল্ডি গ্রামের কাছে এক দুর্গম পাহাড়ি এলাকায়।


California
ক্যালিফোর্নিয়ার মাউন্ট বাল্ডি, ছবি – সৌজন্যে – উইকিমিডিয়া কমনস

ক্যালিফোর্নিয়ার সেন্ট গ্যাব্রিয়েল মাউন্টেন্সের চারিদিক যতটাই সুন্দর, ততটাই দুর্গম। সেখানেই গত ১৩ জানুয়ারি হাঁটতে বেড়িয়ে আর বাড়ি ফেরেননি হলিউডের বিখ্যাত অভিনেতা।

এমন এক খ্যাতনামা অভিনেতা হারিয়ে যাওয়ায় তাঁকে খুঁজতে সবরকম চেষ্টা শুরু হয়। যেহেতু আশপাশের এলাকা বড়ই দুর্গম এবং পাহাড়ি, তাই আকাশপথেও খোঁজ শুরু হয়।

উদ্ধারকারীরা জঙ্গলের মধ্যে ঢুকে, পাহাড়ের ঢালে সর্বত্র খোঁজ করছিলেন। কিন্তু আবহাওয়া ক্রমশ খারাপ হতে থাকায় এবং প্রবল তুষারপাতে খোঁজ বন্ধ করতে হয়।

এরপর যখনই আবহাওয়া একটু ভাল হয়েছে তখনই তাঁর খোঁজ হয়েছে। কিন্তু জুলিয়ানের খোঁজ মেলেনি। অবশেষে উদ্ধার হল তাঁর হাড়গোড়। তবে ঠিক কি কারণে তাঁর এই পরিণতি তা এখনও পরিস্কার নয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button