Entertainment

পেট্রল পাম্পে হেনস্থার শিকার বাঙালি অভিনেত্রী

গত রবিবারের কথা। বাংলা সিরিয়ালের পরিচিত মুখ জুহি সেনগুপ্ত বাবা-মায়ের সঙ্গে গাড়ি নিয়ে বেরিয়েছিলেন। গাড়িটিতে তেল ভরার জন্য তাঁরা রুবির কাছে একটি পেট্রল পাম্পে দাঁড়ান। সেখানে যিনি তেল ভরছিলেন তাঁকে দেড় হাজার টাকার তেল ভরতে বলেন তাঁরা। জুহির অভিযোগ দেড় হাজার টাকার তেল ভরতে বলা হলেও ওই পেট্রোল পাম্প কর্মী ৩ হাজার টাকার তেল ভরে দেন। এতে রেগে গিয়ে অভিনেত্রীর বাবা বেরিয়ে আসেন। তর্ক শুরু হয়। সে সময়ে কথা কাটাকাটির মধ্যেই তাঁর বাবাকে ধাক্কা মারেন ওই কর্মী। বাবাকে এভাবে হেনস্থা হতে দেখে তিনিও কড়া ভাষায় ওই কর্মীকে আক্রমণ করেন। পরে পুলিশ ডাকেন তিনি। পুরো ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন ‘ভজ গৌরাঙ্গ’ সিরিয়াল খ্যাত জুহি।

কসবা থানার পুলিশ সেখানে হাজির হয়। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হয়। তারপর ২ পক্ষকেই থানায় নিয়ে যান পুলিশ আধিকারিকরা। সেখানে ২ পক্ষকে বসিয়ে কথা বলেন পুলিশ আধিকারিকরা। বিষয়টি তখন কথাবার্তার মধ্যে দিয়ে মিটে যায়। ফলে কোনও মামলা রুজু হয়নি। তবে জুহি সেনগুপ্তের দাবি তাঁকে হেনস্থার শিকার কিন্তু হতে হয়েছে।

বিষয়টি যে কথাবার্তার মধ্যে দিয়ে মিটেছে তাও ওই অভিনেত্রী সোশ্যাল সাইটে জানান। পাশাপাশি দাবি করেন এই শহর অর্থাৎ কলকাতা শহর আর কারও জন্য সুরক্ষিত শহর নয়। এদিকে অভিনেত্রীর এই হেনস্থার খবর সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তে বিভিন্ন কমেন্ট আছড়ে পড়েছে। কলকাতার রাস্তায় অভিনেত্রী হেনস্থার শিকার এই প্রথম হলেন না। আগেও নানা কারণে হেনস্থার শিকার হতে হয়েছে তাঁদের। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.