Entertainment

সিনেমা নয়, বাস্তব জীবনে রাস্তায় হাতাহাতিতে জড়ালেন জনপ্রিয় অভিনেতা

সিনেমার পর্দায় অনেক হাতাহাতি, প্রতিবাদ তিনি করেছেন। হাততালিও পেয়েছেন। এবার বাস্তব জীবনে রাজনৈতিক দলের কর্মীদের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন অভিনেতা।

হাতে রয়েছে একটি জাতীয় পুরস্কার। একটি রাজ্য পুরস্কার। এছাড়াও বেশ কিছু সম্মান জিতেছেন তিনি। নিজের অভিনয় প্রতিভা দিয়ে মন জয় করেছেন দর্শকদের। সিনেমার পর্দায় তাঁর অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ, দুষ্ট দমনে হাতাহাতি দেখে দর্শকরা হাততালি দিয়েছেন। সেই জনপ্রিয় অভিনেতা এবার রাস্তায় নেমে প্রতিবাদে শামিল হলেন।

জ্বালানির দাম বৃদ্ধির বিরুদ্ধে সোচ্চার হয়ে যুব কংগ্রেস কর্মীরা রাস্তা অবরোধ করেছিলেন। ফলে দাঁড়িয়ে যায় অনেক গাড়ি। এরমধ্যে একটি অভিনেতার গাড়িও ছিল।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

তিনি যাচ্ছিলেন শ্যুটিংয়ে। কিন্তু মাঝপথে ঠায় দাঁড়িয়ে থাকতে থাকতে একসময় মেজাজ হারিয়ে তিনি গাড়ি থেকে নেমে পড়েন। তারপর সোজা প্রতিবাদে মুখর যুব কংগ্রেস কর্মীদের বলেন, এভাবে রাস্তা বন্ধ করে প্রতিবাদ তাঁরা করতে পারেননা।

এ নিয়ে প্রথমে কথা কাটাকাটি শুরু হয় অভিনেতা জোজু জর্জের সঙ্গে। তারপর তা কিঞ্চিত হাতাহাতিতেও গড়ায়। যুব কংগ্রেস কর্মীরা জোজুর গাড়ি ভাঙচুর করেন। দ্রুত পুলিশ এসে সেখান থেকে অভিনেতাকে সরিয়ে নিয়ে যায়। নাহলে পরিস্থিতি আরও খারাপ হত।

কংগ্রেস এরপর অভিনেতার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করে। তাদের দাবি, প্রতিবাদে শামিল যুব মহিলা কর্মীদের সঙ্গে অভব্য আচরণ করেন জোজু। অভিনেতা মদ্যপ অবস্থায় ছিলেন বলেও দাবি করে কংগ্রেস। অন্যদিকে তাঁর গাড়ি ভাঙচুর করায় পাল্টা অভিযোগ করেন জোজু।

কেরালার কোচিতে ঘটনাটি ঘটে সোমবার। জোজু পরে জানান, কোনও রাজনৈতিক দলের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নই। এ কাজ সিপিএম করলেও একইভাবে প্রতিবাদ করতেন তিনি।

জোজু জর্জের বক্তব্য, প্রতিবাদ করা যেতেই পারে। বিক্ষোভও হতে পারে। কিন্তু তা অন্য সাধারণ মানুষের অসুবিধা করে কেন? তাঁর গাড়ির সামনেই একজন কেমোথেরাপি নিতে যাচ্ছিলেন। তিনিও ঠায় অপেক্ষা করছিলেন রাস্তায়। এটা ঠিক নয়। এতজন সাধারণ মানুষ তাঁদের নিজের নিজের কাজে যাচ্ছেন। তাঁদের পথ আটকানো কখনই উচিত কাজ নয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *