Entertainment

ফের গ্রেফতার বিখ্যাত অভিনেত্রী, এই নিয়ে ৫ বার

গ্রেফতার হওয়াটা এবার বোধহয় গা সয়ে যাবে বিখ্যাত অভিনেত্রী জেন ফন্ডা-র। সেই জেন ফন্ডা যিনি অস্কারের মঞ্চে উঠে অ্যাকাডেমি পুরস্কার জয়ের সম্মান পেয়েছেন। এমনই তাঁর অভিনয় প্রতিভা। হলিউডের এমন এক সফল নায়িকা ফের গ্রেফতার হলেন। পুলিশ তাঁকে বিক্ষোভ দেখানোর জন্য গ্রেফতার করে। পরিবেশ সংক্রান্ত আন্দোলনে তিনি যুক্ত। পরিবেশ পরিবর্তনের বিরুদ্ধে লড়াই চালানো প্রতিবাদীদের পাশে দাঁড়িয়ে গত অক্টোবর থেকে শুক্রবারের বিক্ষোভে সামিল হন তিনি।

শনিবার ছিল তাঁর জন্মদিন। জেন ফন্ডা সম্পূর্ণ করলেন তাঁর জীবনের ৮২টি বছর। কিন্তু এই বয়সেও তিনি এখনও নিয়মিত বিক্ষোভে অংশ নিচ্ছিলেন। এবার তাঁকে গ্রেফতার করার পর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। দেখা যায় গ্রেফতার হওয়ার পরও তাঁর মুখে একটা নিশ্চিন্ত ভাব। খোদ ওয়াশিংটনের বুকেই তাঁর প্রতিবাদ, আর সেখানেই তিনি বারবার গ্রেফতার হন।

Jane Fonda
ফাইল : জেন ফন্ডা, ছবি – আইএএনএস

নিজের ওয়েবসাইটে ফন্ডা লিখেছেন, রোদ হোক বা বৃষ্টি, তরুণ প্রজন্ম যে দুরন্ত মুহুর্ত তৈরি করছে তা থেকে তিনি উদ্বুদ্ধ হন। ফন্ডা পরিবেশ পরিবর্তন ও জীবাশ্ম জ্বালানি বন্ধ করার আন্দোলনে যুক্ত। পুলিশ জানাচ্ছে ফন্ডার বিরুদ্ধে কোনও পদক্ষেপ অবশ্য করা হবেনা। তবে আগে গ্রেফতার হওয়ার পর তাঁকে এক রাত গারদের পিছনে ইতিমধ্যেই কাটাতে হয়েছে। আবারও কী হবে? সেটা পরিস্কার নয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.