Entertainment

ইরফান পাঠানকে দেখলেই সিটি বাজাতে কোমর বেঁধে তৈরি রবিন উথাপ্পা

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠানকে দেখে তিনি সিটি বাজাতে চান। আর সেজন্য তৈরিও রয়েছেন। একবার দেখলেই তিনি সিটি বাজাবেন ইরফানের উদ্দেশ্যে।

ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকাদের মধ্যে ইরফান পাঠান অবশ্যই একজন। একটা সময় তাঁর বোলিং আক্রমণ বিপক্ষ দলের ব্যাটসম্যানদের জন্য আতঙ্কের আর এক নাম ছিল। আবার বোলিং হাতে সফল ইরফান ব্যাটিংও করতেন দক্ষতার সঙ্গে।

সব মিলিয়ে তিনি ছিলেন অন্যতম ভরসার নাম। ২০১৭ সালে আইপিএল খেলে খেলোয়াড় জীবনকে বিদায় জানালেও তাঁর অ্যাকাডেমি হোক বা ধারাবিবরণী, সবেতেই তাঁর উজ্জ্বল উপস্থিতি দর্শকদের নজর কাড়ে। এবার তিনি জীবনের অন্য এক অধ্যায় শুরু করলেন।

ইরফান পাঠান এবার সিনেমার জগতে পা রাখলেন। দক্ষিণী সিনেমা কোবরা-তে তিনি অভিনয় করেছেন। যার ট্রেলারও মুক্তি পেয়েছে। যেখানে তাঁকে এক অভিনেতা রূপে দেখতে পেলেন সকলে।

আপাদমস্তক অ্যাকশন ধর্মী সিনেমা কোবরা-তে রয়েছেন দক্ষিণী বিক্রম ও শ্রীনিধি শেঠি। সঙ্গে রয়েছেন ইরফান পাঠান। ইরফানের এই নতুন পথচলায় তাঁকে দারুণ উৎসাহ দিয়েছেন তাঁর সতীর্থরা।


রবিন উথাপ্পা তো জানিয়েছেন, তিনি উঁচিয়ে আছেন ইরফানকে সিনেমার পর্দায় দেখার জন্য। যেদিনই কোবরা মুক্তি পাবে তিনি দেখবেন আর যে দৃশ্যে প্রথম ইরফান আত্মপ্রকাশ করবেন সেই দৃশ্যে তিনি ইরফানকে দেখে সিটি বাজাবেন।

এভাবেই তাঁর এক সময়ের সহ খেলোয়াড়দের থেকে শুভেচ্ছা ও অভিনন্দন পাচ্ছেন ইরফান পাঠান। মাঠে যে দাপট তিনি দেখিয়ে এসেছেন সেই দাপট এবার অভিনয় জগতেও দেখাতে পারবেন কি ইরফান? এই প্রশ্ন সকলের। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button