Entertainment

আরও সমালোচনা করুন, সুইমিং পুলে ছবি দিয়ে বললেন আমির খানের মেয়ে

আগে বিকিনিতে তাঁর জন্মদিন পালনের ছবি দিয়েছিলেন বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে। তখন তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এবার তেমন আরও ছবি দিলেন তিনি।

রাগটা এবার দেখিয়ে ফেললেন আমির কন্যা ইরা। কয়েকদিন আগে তাঁর ২৫ বছরের জন্মদিনের বেশ কিছু ছবি ইন্টারনেটে হইচই ফেলে দিয়েছিল। যে ছবিতে দেখা গিয়েছিল ইরা খান বিকিনি পরে আছেন। রয়েছেন তাঁর বাবা আমির খানও।

বাবার সামনে বিকিনিতে কেক কেটে জন্মদিন পালন করছেন ইরা। এমনকি তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গেও বিকিনিতে ছবি দেন ইরা।

যা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। নেটিজেনরা সমালোচনা করে জানান, বাবার সামনে এমন পোশাকে কেমন করে এলেন ইরা খান?

সেই রাগটা বোধহয় পুষে রেখেছিলেন ইরা। এবার তিনি ফের একগুচ্ছ ছবি প্রকাশ করলেন। সেখানে তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে সুইমিং পুলে যেমন ছবি রয়েছে, তেমনই দঙ্গল সিনেমা খ্যাত ফাতিমা সানা শেখকে সুইমিং পুলেই চুমু খাওয়ার ছবি রয়েছে।

এসব ছবি দিয়ে কার্যত নেটিজেনদের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ইরা। সাফ বুঝিয়েছেন, যদি জন্মদিনের ছবিগুলি নিয়ে সমালোচনা করা শেষ হয়ে থাকে, তাহলে এবার আরও খোরাক তিনি দিচ্ছেন।

কার্যতই তিনি যে তাঁর জন্মদিনে বিকিনিতে তাঁর বাবার সামনে ঘোরা নিয়ে নেটিজেনদের সমালোচনায় ক্ষুব্ধ তা বুঝিয়ে দিয়েছেন ইরা। এও বুঝিয়ে দিয়েছেন এসব সমালোচনায় তাঁর কিছু যায় আসেনা। বরং যত সমালোচনা হবে তিনি তত এমন ছবি প্রকাশ করবেন।

সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্রও ইরার পাশে দাঁড়িয়ে সমালোচকদের একহাত নিয়েছেন। তিনি লিখেছেন, ইরার ২৫ বছর বয়স। তাই তিনি কি করবেন তার জন্য না তো তাঁর বাবার কোনও অনুমতি লাগবে, না অন্য কারও। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.