Entertainment

এশিয়ার সবচেয়ে আবেদনময় পুরুষ ভারতের গ্রীক দেবতা

২০১৯ সালে এশিয়ার সবচেয়ে আবেদনময় পুরুষ তিনি। তবে শুধু ২০১৯ বলেই নয়, এই দশকে এশিয়ার সবচেয়ে আবেদনময় পুরুষ নির্বাচিত হয়েছেন তিনি। তিনি বলিউড সুপারস্টার হৃতিক রোশন। যাঁকে সকলে চেনেন ভারতের গ্রীক দেবতা বলে। তাঁর চেহারা, তাঁকে দেখতে গ্রীক দেবতাদের মতই সুন্দর বলে মনে করেন অনেকে। ব্রিটেনের ইস্টার্ন আই সংবাদপত্রে প্রকাশিত ১৬ তম তালিকায় হৃতিক এই বিরল সম্মান অর্জন করলেন।

হৃতিক ছাড়াও অবশ্য এই তালিকায় জায়গা করেছেন ভারতের তারকারা। যেমন এই তালিকায় প্রথম জায়গা করে নিয়েছেন টাইগার শ্রফ। তিনি রয়েছেন চতুর্থ স্থানে। তালিকায় ২ নম্বর স্থান দখল করেছেন শাহিদ কাপুর। এই তালিকা তৈরি হয় দর্শকদের ভোটকে সামনে রেখে। এছাড়া দেখা হয় সাধারণ মানুষের মধ্যে তাঁর আবেদন কতটা। দেখা হয় সংবাদমাধ্যমেই বা তিনি কতটা জায়গা পেয়ে থাকেন।

হৃতিক এই সম্মানের জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি তিনি বলেছেন তিনি ব্যক্তিগতভাবে মনে করছেন যে একজন মানুষকে কেবল কেমন দেখতে তার ওপর তাঁর সাফল্য নির্ভর করেনা। তিনি কাউকে তাঁকে কেমন দেখতে তা দিয়ে বিচার করেননা। তিনি নিজেকেও করেননা। তিনি মনে করেন একজন মানুষ তাঁর জীবনটা কেমন করে কাটাচ্ছেন, কেমন করে জীবনের বিভিন্ন সময়ের সঙ্গে লড়াই করছেন, সেটাই প্রধান। দেখতে কেমন বিষয়টা তাঁর কাজের একটা অংশ মাত্র। এজন্য তাঁকে যথেষ্ট সময় ব্যয় করতে হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button