Entertainment

দীপিকাকে নিজে হাতে খাইয়ে দিলেন হৃতিক, শুরু হবে কি গুঞ্জন

রণবীর সিংয়ের স্ত্রী তথা বলিউডের প্রথমসারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাঁকে নিজে হাতে খাইয়ে দিলেন হৃতিক রোশন। যতই যাই হোক, পরস্ত্রী বলে কথা! কোনও চর্চা শুরু হবে না তো? রণবীর ভাল চোখে নেবেন তো? এসব প্রশ্নের বড় একটা বোধহয় অবকাশ নেই। কারণ পুরোটাই হয়েছে মজার ছলে। তবে হৃতিক কিন্তু সত্যিই খাইয়ে দিয়েছেন দীপিকাকে। অবশ্য এই খাইয়ে দেওয়ার পিছনে একটা কারণও রয়েছে।

হৃতিক রোশনের ওয়ার সিনেমায় তাঁর অভিনয়ের প্রশংসা করেন দীপিকা। বলেন হৃতিকের অভিনয় অনেকটা জিভে জল আনা ডেসার্ট ডেথ বাই চকোলেট-এর মত। সেই প্রশংসার ১ মাস পরও সে কথা ভোলেননি হৃতিক। তাই দীপিকাকে সামনে পেয়ে নিজে হাতে তাঁকে চকোলেট কেক খাইয়ে দিলেন তিনি। প্রথমে খাইয়ে দিলেন। তারপর নিজে খেলেন। একটি পার্টিতে হৃতিক দীপিকার এই সুন্দর মুহুর্তের ভিডিও এখন ভাইরাল।

ভিডিওটি নজরে পড়তে অবশ্য নেটিজেনরা খুশি। ২ জনকে একসঙ্গে এভাবে মজা করতে দেখে যারপরনাই খুশি তাঁরা। সে খুশি ব্যক্তিও করেছেন অনেকে। কেউ জানিয়েছেন ২ জনের দিক থেকে চোখ সরানো যাচ্ছে না। কেউ আবার পরামর্শ দিয়েছেন হৃতিক ও দীপিকার একসঙ্গে সিনেমা করা উচিত। দুজনকে সেরা অনস্ক্রিন কাপল বলে মনে হবে। অবশ্য শোনা যাচ্ছে দুজনে একসঙ্গে সিনেমায় নামছেনও। দুজনকে সিনেমার পর্দায় রোমান্স করতেও দেখা যাবে। ১৯৮২ সালের পর্দা কাঁপানো সিনেমা সাত্তে পে সত্তা সিনেমার রিমেকে দেখা যেতে পারে হৃতিক ও দীপিকাকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button