Entertainment

বিশ্বের সেরা সুপুরুষ অভিনেতার শিরোপা পেলেন হৃতিক

গ্রিক দেবতার মতো সৌন্দর্য চুঁইয়ে পড়ে তাঁর সারা অঙ্গ দিয়ে। তাঁর আন্তর্জাতিকমানের অভিনয় দক্ষতায় গুণমুগ্ধ বিশ্বের বহু অনুরাগী। রূপালি পর্দায় তাঁর আবির্ভাবে উন্মাদনার ‘ধুম’ লেগে যায় ভক্তদের মধ্যে। চওড়া হাসি খেলে সিনেমা হলের মালিকদের মুখেও। একের পর এক হিট ছবি দিয়ে তিনি প্রমাণ করেছেন অভিনেতা হিসেবে তিনি কতটা ‘কাবিল’। নামীদামী বিজ্ঞাপনী সংস্থা পণ্যের সফল প্রচারের মুখ হিসেবে বেছে নিয়েছে তাঁকে। এই সব কৃতিত্বের স্বীকৃতি তিনি পাবেন না, এমনটা তো হতে পারে না। তাই ৪৪-তম জন্মদিন মধুর উপহার ফিরিয়ে দিল ‘বার্থ ডে বয়’-কে। ২০১৮-য় বিশ্বের সবথেকে ‘হ্যান্ডসাম’ অভিনেতার শিরোপা উঠল হৃতিক রোশনের মাথায়।

পৃথিবীর সবচেয়ে সুপুরুষ অভিনেতা হওয়ার এই লড়াইটা মোটেই সহজ ছিল না হৃতিকের কাছে। দৌড়ে ছিলেন একাধিক সুপুরুষ অভিনেতা। যাঁদের মধ্যে অন্যতম হলিউডের একঝাঁক তারকা রবার্ট প্যাটিনসন, গডফ্রে গাও, ক্রিস ইভান্স প্রমুখ। ২০১৭ সালে ‘এশিয়ার সেক্সিয়েস্ট পুরুষ’-এর তকমা হাতছাড়া হয়ে যায় ‘বলিউড গ্রিক দেবতা’-র। সেবারে লড়াইয়ে হৃতিককে জোর টক্কর দিয়ে সর্বাধিক যৌন আবেদনময় পুরুষের তাজ ওঠে শাহিদ কাপুরের মাথায়। তবে ২০১৮-র শুরুতেই ছক্কা হাঁকালেন হৃতিক। হলিউডের ‘সুপারম্যান’ বা ‘ক্যাপ্টেন আমেরিকা’-কে সেরা হ্যান্ডসাম অভিনেতার লড়াইয়ে হেলায় হারিয়ে দিলেন বলিউডের ‘কৃষ’।

হৃতিকের পাশাপাশি ‘হ্যান্ডসাম নায়ক’-এর তালিকায় নিজের স্থান পাকাপোক্ত করেছেন আরেক ভারতীয় অভিনেতা। পঞ্চম স্থান দখল করে সলমন খান বুঝিয়ে দিয়েছেন ‘টাইগার জিন্দা হ্যায়’।

(ছবি – সৌজন্যে – ট্যুইটার)

Show More

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button