Entertainment

প্রেমিকার জুতো হাতে পার্টিতে হৃতিক রোশন, শুরু ফিসফাস

বলিউডের প্রথমসারির নায়ক তিনি। তাঁর নামে সিনেমা চলে। সেই হৃতিক রোশনের হাতে তাঁর প্রেমিকার জুতো! তাও আবার পার্টির মাঝে। ফলে তা নিয়ে শুরু চর্চা।

বলিউড নিয়ে গুঞ্জন না হলে অনেক আড্ডাই জমে না। সেই বলিউডের অন্যতম সেরা নায়ক এবার কার্যত হাতে তুলে দিলেন চর্চার মশলা। হৃতিক রোশনের সঙ্গে সাবা আজাদের প্রেমের কথা এখন আর গোপন নেই। দীর্ঘদিন মুখে কুলুপ আঁটলেও হালফিল ২ জনকে একসঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে।

মনে করা হচ্ছে এবার ২ জনই তাঁদের সম্পর্কটি সম্বন্ধে সকলকে জানিয়ে দিতে চাইছেন। তাঁদের সম্পর্কের গভীরতা এবার অন্য স্কেলে মেপে ফেললেন অনেকে।

মুম্বইতে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার-এর উদ্বোধনে বসেছিল চাঁদের হাট। হলিউড, বলিউড একাকার হয়ে গিয়েছিল নিমন্ত্রিত অতিথির তালিকায়।

সেই চোখ ধাঁধানো অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন হৃতিক রোশন এবং তাঁর বান্ধবী সাবা আজাদও। আর সেখানেই একটি ছবি ঘিরে চরমে উঠেছে ফিসফাস।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ছবিতে দেখা গেছে হৃতিক রোশন এক ব্যক্তির সঙ্গে দাঁড়িয়ে কথা বলছেন। আর তাঁর ডান হাতের আঙুলে ঝুলছে ২টি হিল জুতো। যা তাঁর প্রেমিকা সাবা আজাদের বলে মনে করছেন অনেকে।

রটনা অন্তত তাই বলছে। প্রেমিকার জুতো হাতে পার্টিতে ঘুরছেন হৃতিক রোশন! অনেকেই বিষয়টি বিশ্বাস করতে পারছেন না। আবার চর্চা করতেও ছাড়ছেন না।

অনেকেরই প্রশ্ন কেনই বা সাবার জুতো হাতে করে ঘুরতে হচ্ছে হৃতিককে? যদি জুতো কোনও কারণে খুলতেই হয় তাহলে তো তা কোনও জায়গায় রাখা যেত। হাতে নিতে হবে কেন? আর সেই পার্টিতে যেখানে হাজির রয়েছেন শাহরুখ খান, সলমন খান, আলিয়া ভাট, করিনা কাপুর, সইফ আলি খান, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, কার্লি ক্লোসেরা।

যেখানে বরুণ ধাওয়ান কোলে তুলে নেন গিগি হাদিদকে। চুম্বনও করেন। এবং এমন কতই হুজ হু উপস্থিত ছিলেন। সেখানে জুতো হাতে হৃতিক! — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button